1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

করোনায় মৃত্যু মধুখালী পৌর কাউন্সিলর জিন্নাহ

শাহজাহান হেলাল
  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১

ফরিদপুরের মধুখালী পৌর সভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম জিন্না (৫৭) কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ নিয়ে দ্বিতীয় ঢেউয়ে মধুখালীতে করোনায় আক্রান্ত মোট ৪জনের মৃত্যু হলো।

শনিবার (৩জুলাই) বিকাল সাড়ে তিনটায় ঢাকার ধানমন্ডির গ্রীন লাইভ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন ৬নং ওয়ার্ড কমিশনার মো. জাহিদুল ইসলাম জিন্নাহর মৃত্যার বিষয়টি নিশ্চিত করেন।

প্যানেল মেয়র আনিছুর রহমান লিটন ও স্বজনরা জানায় মো. জাহিদুল ইমলাম জিন্নাহ গত ৩জুন জ¦র ও কাশিতে আক্রন্ত হলে ৫জুন মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়। ৬জুন তার শরীরে করোনা পজেটিভ আসে। তাকে ১১জুন ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

তার অবস্থা মারাত্মক অবনতি হলে তাকে ২০জুন ঢাকার ধানমন্ডি গ্রীন লাইভ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনি সেখানে ১৩দিন করোনার সাথে লড়ে আজ ৩জুলাই শনিবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা হাসপাতালে মারা যায়।

উল্লেখ্য, মধুখালীতে দ্বিতীয় ঢেউয়ে করোনা সনাক্ত বেড়ে যায়। উপজেলায় দ্বিতীয় ঢেউয়ে রোগী সনাক্তের হার শতকরা প্রায় ৪৪.৭০%। এ নিয়ে মধুখালীতে করোনায় আক্রান্ত হয়ে মোট ৪ জনের মৃত্যু হলো।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD