1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

করোনায় সৌদিতে হাইমচরের জাহিদের মৃত্যু- তিনি ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

এ কে আজাদ, ব্যরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের মো. জাহিদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৌদি আরবের মদিনার সৌদি জার্মান হাসপাতাল মারা গেছেন।

গত ৯ এপ্রিল রাতে তিনি ওই হাসপাতালে মৃত্যুবরণ করেন। জাহিদ চরভাঙ্গা গ্রামের মো. ফিরোজ এর ছেলে। জাহিদের স্ত্রী সন্তান নিয়ে গাজীপুর জেলার টঙ্গী সাতাশ রোডে ভাড়া বাসায় থাকতেন।

বর্তমানে তার লাশ ঐ হাসপাতলে আছে। জাহিদ সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে মদিনায় সৌদি জার্মান হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায়
গতকাল মারা যান। মৃত্যুকালে স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্র সন্তান রেখে গেছেন। জাহিদের স্ত্রী সন্তান গাজীপুর জেলার টঙ্গী গাজীপুর সাতাশ রোডে ভাড়া বাসায় থাকেন, পরিবারে উপার্জনক্ষম ব্যাক্তি মহামারী করোনায় মৃত্যু বরন করায় তার পরিবারটি অসহায় হয়ে পড়েছে।

সোমবার বিকেলে হাইমচর আলগী দক্ষিন ইউপি চেয়ারম্যান সরদার আঃ জলিল মাষ্টার জানান, বিষয়টি খোজ খবর নেয়ার জন্য মেম্বার ও গ্রাম পুলিশ এর মাধ্যামে চেষ্টা চলছে।

সৌদিতে হাইমচরের জাহিদ এর মৃত্যু প্রসংগে জেদ্দা কনস্যুলেটে লেবার কাউন্সেলর আমিনুল ইসলাম প্রবাসী সাংবাদিকদের জানিয়ছেন, সৌদি সরকারি মেডিকেল রীপোর্ট জানিয়েছে জাহিদ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা রোগে নিহতদের লাশ ফেরত দেয়া হয়না।

মৃত জাহিদের কন্যা জান্নাতুল ফেরদৌস জানান, তার বাবা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জেনেছেন। তার বাবার মৃত্যুতে তাদের সবশেষ হয়ে গেল। তার অবুঝ ছোট ভাই জান্নাতুল নাঈম আরাফাত এতিম হয়ে গেল। আমাদের অবলম্বন বলতেই আমার বাবা, আমারা একটি ভাড়া বাসায় থাকি, এখন কিভাবে চলবে আমাদের সংসার পরিবার, আমি আপনাদের মাধ্যমে সরকারের কাছে সরকারী নীতিমালা মোতাবেক আমাদের পরিবারের জন্য সহযোগীতা চাই।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD