শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

করোনা পরিস্থিতিতে বাড়ি ভাড়া মওকুফের দাবীতে আমরণ অনশনে নতুনধারা

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ২২ এপ্রিল, ২০২০

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা : করোনা পরিস্থিতিতে ভর্তুকি দিয়ে বাড়ি ভাড়া মওকুফের দাবীতে সমাজিক দূরত্ব বজায় রেখে নতুনধারা বাংলাদেশ এনডিবির আমরণ অনশন ২১ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে শুরু হয়েছে।

নতুন প্রজন্মের রাজনৈতিক ধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে বিভিন্ন অসঙ্গতির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখবেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, বাংলাদেশ মেস সংঘের মহাসচিব আয়াতুল্লাহ আকতার, জাতীয় সাংস্কৃতিক ধারার সহ-সাধারণ সম্পাদক কন্ঠশিল্পী মো. শরীফ প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্ম বায়ান্নতে ছিলো বিজয়ী হয়েছে, একাত্তরে ছিলো, বিজয়ী হয়েছে, আজ যখন লকডাউনের নামে মানুষকে অভূক্ত রেখে, বাড়ি ভাড়া, দ্রব্যমূল্য বৃদ্ধিও চাপে পিষ্ট করা হচ্ছে, তখনও আছে এবং বিজয়ী হবে। কেননা, নতুন প্রজন্ম ন্যয্য দাবী নিয়ে আমরণ অনশনে নেমেছে- যদি লকডাউন দিতে হয়; তাহলে লকডাউনের সাথে সাথে তাদের বাড়ি ভাড়া সমস্যা সমাধান করতে হবে, বৃদ্ধি হওয়া দ্রব্যমূল্য কমাতে হবে এবং সরকারিভাবে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্তদেরকে অর্থ বরাদ্দ দিতে হবে।

অন্যান্য নেতৃবৃন্দ বলেন, আমরা চাই সরকারি সকল প্রতিষ্ঠান খুলে দেয়া হোক, ঘরে বসিয়ে না রেখে তাদেরকে পিপিই ও মাস্ক সহ প্রয়োজনীয় সার্জিক্যাল প্রোটেকশন ব্যবহার করে বাংলাদেশকে স্বাভাবিক করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ