1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন




কাতার প্রবাসী বাংলাদেশীদের জন্য সচেতনতামূলক ওয়েবিনার সিরিজের উদ্বোধন

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : বুধবার, ৩০ জুন, ২০২১

কাতারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বাংলাদেশ দূতাবাসের যৌথ উদ্যোগে কাতারে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির জন্য ৭-পর্বের একটি ওয়েবিনার সিরিজের উদ্বোধনী ২৭ জুন, ২০২১ Zoom Platform-এ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন বাংলাদেশ থেকে যু্ক্ত হোন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন।

রাষ্ট্রদূত মোঃ জসীম উদ্দিন করোনাকালে প্রবাসীদের স্বাস্থ্য সুরক্ষা ও বিনামূল্যে ভ্যাকসিন দেয়ার জন্য কাতারের আমির ও কাতার সরকারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। দূতাবাসের বিভিন্ন সেবামূলক কার্যক্রম তুলে ধরার পাশাপাশি তিনি সকলকে কাতারের স্থানীয় নিয়ম কানুন মেনে চলার জন্য অনুরোধ জানান। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন প্রবাসীদের গুরুত্বপূর্ণ মানবসম্পদ হিসেবে আখ্যায়িত করে প্রবাসীদের জন্য গৃহীত মন্ত্রণালয়ের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। মাদকসহ যে কোন আপরাধ থেকে দূরে থেকে যোগ্যতা ও আচরণের মাধ্যমে কাতারে বাংলাদেশ কমিউনিটি সম্পর্কে ইতিবাচক ধারণা সৃষ্টির জন্য তিনি আহবান জানান।

অনুষ্ঠানে “Drugs and Alcohol Prevention” শীর্ষক একটি প্রেজেন্টেশন করেন কাতারের Drugs Prevention Department এর কর্মকর্তা ড. নাদির আব্বারা। বাংলাদেশ দূতাবাস এবং ইন্টেরিয়র মিনিস্ট্রির কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ সহ প্রায় তিনশত প্রবাসী বাংলাদেশী উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। দূতাবাসের কাউন্সেলর ড. মুস্তাফিজুর রহমান অংশগ্রহণকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD