1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

কোন সন্ত্রাসের হুমকিতে আমরা দমে যাব না- আব্দুল্লাহ আল কায়সার

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

সোনারগাঁও সংবাদদাতা | বর্তমানকণ্ঠ ডটকম:
নারায়ণগঞ্জ- ৩ (সোনারগাঁও) আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ‘আগামী ৫ বছর কেমন সোনারগাঁও দেখতে চাই’ এ শ্লোগান নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, অনেক প্রতিকূল অবস্থা অতিক্রম করে আমরা এখানে এসেছি। তাই কারো ভয়ে, কোন সন্ত্রাসের হুমকিতে আমরা দমে যাবো না। সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এখন আর পিছনে তাকানোর সুযোগ নেই। ৩০ তারিখ সুষ্ঠু নির্বাচন হবে। প্রশাসন এখন যে অবস্থায় আছে সেভাবেই থাকবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমার প্রধান লক্ষ্য হলো সোনারগাঁওবাসীকে নিরাপদ রাখতে চাই। সোনারগাঁওয়ের মানুষকে নিরাপত্তা দিতে চাই। এটা আমার সোনারগাঁও নয় এটা আমাদের সোনারগাঁও। এখানে শান্তির মডেল হিসেবে সোনারগাঁওকে গড়তে চেয়েছিলাম। সেই লক্ষ নিয়েই এবার নির্বাচনে দাড়িয়েছি।
তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, এখন থেকে আর কোন বিভ্রান্তিমূলক অপপ্রচার থাকবে না। কেউ কেউ অপপ্রচার করছিলেন আমি নির্বাচনে থাকবো কি থাকবোনা। যদি নির্বাচনে না থাকতাম তাহলে আজকে এই সংবাদ সম্মেলনেই ঘোষণা দিতাম। সুতরাং নির্বাচনে আমি থাকছি এবং শেষ পর্যন্ত। নির্বাচন থেকে সরে দাড়াতে আওয়ামীলীগের পক্ষ থেকে কোন ধরনের চাপ রয়েছে কিনা এমন প্রশ্নের কায়সার বলেন, আমার উপর কোন ধরনের উচ্চ চাপ নাই, নিম্নচাপ নাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁও যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, বর্তমান সহ-সভাপতি আরমান হোসেন মেরাজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ মো: সোহাগ রনি, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রবিন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সালাউদ্দিন মাসুম প্রমুখ।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার সুষ্ঠ নির্বাচনের জন্য সাংবাদিক সমাজ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগীতা কামনা করেন। সোনারগাঁওবাসীর মাঝে দোয়া কামনা করে আগামী ৩০ ডিসেম্বর সিংহ প্রতীকে ভোট প্রার্থনা করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD