1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন




ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট নাজের গুরুতর অসুস্থঃ দোয়া কামনা

বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

দেশের ভোক্তা অধিকার সংরক্ষণ আন্দোলনের অন্যতম পথিকৃৎ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ ও ভেজালবিরোধী আন্দোলনে সফল একমাত্র সংগঠন কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট, বিশিষ্ট কলামিস্ট, লেখক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব এস এম নাজের হোসাইন বিগত ২৪ ডিসেম্বর ২০২১ শুক্রবার, সকালে আকস্মিকভাবে বুকে প্রচন্ড ব্যথা নিয়ে গুরুতর অসুস্থ হয়ে বন্দরনগরীর চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। বিশিষ্ট হ্দরোগ বিশেষজ্ঞ ও সার্জন প্রফেসর ডাঃ আবদুল মোতালেব এর সরাসরি তত্ত্বাবধানে হার্টে রিং পরানো ও সার্জারির পর বিগত ০৮ জানুয়ারী ২০২২ইং বাসায় ফেরত আসেন।

চিকিৎসক তাকে আগামি ০১ মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ প্রদান করেছেন। ইতিমধ্যেই ক্যাব ও আইএসডিই এর পক্ষ থেকে চট্টগ্রাম ও ককসবাজার জেলায় দোয়া মাহফিল ও কোরআন খতম এর আয়োজন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বাসায় ভীড় না করে দুরের থেকে দোয়া ও আর্শিবাদ কামনা করা হয়েছে।

দেশের সাধারণ মানুষের ভোক্তা স্বার্থরক্ষা ও অধিকার আদায়ে একমাত্র জাতীয় সংগঠন কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর প্রাণপুরুষ প্রিয় নাজের ভাইয়ের আশু রোগমুক্তির জন্য পরম করুনাময় সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করছি এবং দেশবাসীর নিকট দোয়া কামনা করে বিবৃতি প্রদান করেছেন ক্যাব চট্টগ্রাম বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক এম নাসিরুল হক, সাধারন সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী, মহানগর কমিটির সভাপতি জেসমিন সুলতানা পারু ও সাধারন সম্পাদক অজয় মিত্র শংকু, দক্ষিন জেলা সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান ও সাধারন সম্পাদক অধ্যাপক শাহনেওয়াজ আলী মির্জা, ক্যাব সংগঠক ও প্রজন্ম চট্টগ্রামের প্রধান নির্বাহী চৌধুরী জসিমুল হক, ক্যাব যুব গ্রুপের সভাপতি চৌধুরী কেএনএম রিয়াদ ও সাধারন সম্পাদক নিপা দাশ প্রমুখ।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD