শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

গাইবান্ধার সেই আতিক বাবুকে অবশেষে বাংলাভিশন টেলিভিশন থেকে চাকুরিচ্যুত

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার সেই আতিক বাবুকে বাংলাভিশন টেলিভিশন থেকে চাকুরিচ্যুত করা হয়েছে।কর্মদক্ষতা সন্তোষজনক না হওয়ার অভিযোগে তাকে চাকরি হতে অব্যহতি প্রদান করে কর্তৃপক্ষ।আতিকুর রহমান আতিক বাবু বাংলাভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন।

বুধবার ২৯ এপ্রিল সকালে বিভি/এইচএন্ডআর/০৪-২০/১২২৬ নং স্বারকে বাংলাভিশনের মানব সম্পদ ও প্রশাসন এবং কোম্পানি সেক্রেটারী প্রধানের পক্ষে, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের উপ-ব্যবস্থাপক মো. খালেদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধাস্ত জানানো নয় বিজ্ঞপ্তিতে কর্মদক্ষতা সন্তোষজনক না হওয়ায় ১৪/৯৪৯ এর ধারা ডি মোতাবেক চুক্তি ভিত্তিক নিয়োগপত্র নবায়ন না করে, চাকুরী হতে অব্যহতি প্রদান করে। যেখানে আইডি কার্ড জমা দেওয়া সাপেক্ষে অর্থ ও হিসাব বিভাগের সাথে যোগাযোগ করে, দেনা পাওনা নিষ্পত্তির করারও নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, চলতি বছরের ২২ এপ্রিল রাতে একটি চুরি মামলা, ২৫ এপ্রিল চাকুরি দেওয়ার নামে প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলা, পরে ২৮ এপ্রিল চাকুরি দেওয়ার নামে প্রতারণা ও অর্থ আত্মসাতে অভিযোগে আরো একটি মামলাসহ এক সপ্তাহে তিনটি মামলা দায়ের করা হয় এই আতিকুর রহমান আতিক বাবুর বিরুদ্ধে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ