1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

গাইবান্ধায় শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকে : জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা, জন্মদিনের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বুধবার গাইবান্ধায় শিল্পকলা একাডেমির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এবারের প্রতিষ্ঠা বার্ষিকীর প্রতিপাদ্য ছিল ‘অপ্রতিরোধ অগ্রযাত্রায় শিল্প নিয়ে পৌঁছে যাবো আমরা উন্নতির শিখরে’।
শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় উত্তোলন করেন জেলা প্রশাসক ও সংগঠনের সভাপতি জেলা প্রশাসক মো. আব্দুল মতিন এবং সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীর সূচনা করেন। পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এরপর শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংগঠনের সভাপতি জেলা প্রশাসক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, উদীচীর জেলা সভাপতি জহুরুল কাইয়ুম, প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মাসুদুল হক মাসুদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক অমিতাভ দাশ হিমুন।
শেষে সংগীত পরিবেশন করে নিগার নাইম তমা, স্বজন খন্দকার, মোহাম্মদ আলী এবং নৃত্য পরিবেশন করে শিল্পকলা একাডেমির শিশু শিল্পীরা।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD