বুধবার, ১০ জুলাই ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

গৌরীপুরে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবি ছাত্রের লাশ উদ্ধার

মো. হুমায়ুন কবির / ৬৫ পাঠক
সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে জুবায়ের ইবনে নূর প্রজ্ঞা (২৫) নামে বিশ্ববিদ্যালয় আইন বিভাগের মেধাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করছে পুলিশ।

১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাত ৯ টায় পৌর শহরের কালীপুর মধ্যম তরফ এলাকায় তাদের নিজ বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

মৃত্যুর পূর্বে ওই যুবকের লিখে যাওয়া একটি চিরকুটও উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিক্ষার্থী উপজেলার মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ও স্থানীয় সহরবানু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুর মোহাম্মদ কালনের বড় ছেলে। তিনি রাজধানীর ইর্স্টান ইউনিভার্সিটির আইন বিভাগের মার্স্টাসের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বৃহস্পতিবার রাতে তিনি বাসার একটি কক্ষের দরজা বন্ধ করে গলায় ফাঁস নেন। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত চিরকুটে নিহত যুবক তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি। এদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তদন্ত চলছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জুবায়ের ইবনে নুর প্রজ্ঞার এমন মৃত্যু মেনে নিতে পারছেনা তার পরিবার, আত্মীয়-স্বজন, শিক্ষক, সহপাটি ও স্থানীয় লোকজন। প্রজ্ঞার মৃত্যুতে গৌরীপুরে সর্বত্র নেমে এসেছে শোকের ছায়া। তার পরিবারের সদস্যদের মাঝে চলছে আহাজারী। ১১ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ