1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৬ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চট্টগ্রামে গুলিতে নিহত ব্যবসায়ী ‘যুবদল নেতা’

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার, ৩ ডিসেম্বর ২০১৭: চট্টগ্রামে আওয়ামী লীগের শোভাযাত্রা চলাকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের গুলিতে নিহত হারুন চৌধুরীকে যুবদল নেতা বলে দাবি করেছে বিএনপি।

রবিবার (৩ ডিসেম্বর) রাতে নগর বিএনপির এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। নিহত হারুন প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর ভাই আলমগীর চৌধুরীর ছেলে এবং সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহবায়ক।

বিবৃতিতে এই হত্যাকাণ্ডের জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন বিএনপি নেতারা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বিবৃতিতে বলেছেন, ঠান্ডা মাথায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে আওয়ামী লীগের লোকেরা।

নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার মো.জাহাঙ্গীর আলম জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি পাওয়ায় আওয়ামী লীগের তিন কাউন্সিলর মিলে রবিবার শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় আনন্দ সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করেছিলেন। শোভাযাত্রার এক পর্যায়ে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে তাদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। এ সময় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে থাকা হারুন গুলিবিদ্ধ হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ‘হারুনের বুকে তিনটি গুলি লেগেছিল। আশঙ্কাজনক অবস্থায় তাকে অপারেশন থিয়েটারে নেয়ার পর তিনি মারা যান।’




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD