1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চলে গেলেন ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম নজরুল ইসলাম

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

মির্জাপুর (টাঙ্গাইল),বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,১৮ ডিসেম্বর ২০১৭: বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস প্রস্তুত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম নজরুল ইসলাম(৯৩) ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গারিন্দা ইউনিয়নের গোসাইরজোয়াইর গ্রামে। নজরুল ইসলামের মৃত্যুতে টাঙ্গাইলে শোকের মাতম বিরাজ করছে।

ওয়ালটন গ্রুপের চন্দ্রা অফিসের (এজিএম) অপু ইসলাম জানান, গতকাল রবিবার রাত ৯টা ৪০ মিনিটে রাজধানীর ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নজরুল ইসলাম ছিলেন বাংলাদেশের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স উৎপাদন শিল্পের একজন পথিকৃৎ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সোমবার রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে প্রথম নামাজে জানাজা, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন গ্রুপের ফ্যাক্টরিতে দ্বিতীয় নামাজে জানাজা এবং বাদ আসর টাঙ্গাইলের নিজ গ্রাম গোসাইরজোয়াইর গ্রামে তৃতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে নজরুল ইসলামের মৃত্যুতে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জননেতা বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-১ আসনের সংসদ সদস্য ড. আব্দুর রাজ্জাক ভোলা, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন, টাঙ্গাইল-৮(বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য অনুপম শাজাহান জয়, টাঙ্গাইল পৌরসভার মেয়র আলহাজ্ব মো. জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন ও টাঙ্গাইল জেলা পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম তার আত্মার শান্তি কামনা এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বলে ওয়ালটন গ্রুপ জানিয়েছেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD