1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুরে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করায় ব্যবসায়ীকে অর্থদন্ড

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

চাঁদপুর : চাঁদপুরে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রির অপরাধে তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে শহরের চৌধুরীঘাট ফল পট্টি ও স্টেডিয়াম রোড এলাকায় এই অভিযান চলে।
ভ্রাম্যমান আদালত পরিচালনা ককরেন চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম।
জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম জানা, চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা মার্কেটিং অফিসের যৌথ উদ্যোগে অসাধু ব্যবসায়ীদের কেজি দরে তরমুজ বিক্রির সিন্ডিকেট ভেঙ্গেদিতে এই অভিযান চালানো হয়। অভিযানে চৌধুরীঘাট এলাকায় তরমুজ ব্যবসায়ী আলি সিকদার ও বিসমিল্লাহ ট্রেডার্স এবং স্টেডিয়াম রোড এলাকার আজওয়া স্টোরকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। ব্যবসায়ীদের নিকট চালান কপি না থাকায় এবং অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি বন্ধে ব্যবসায়ীদের হুশিয়ারী করা হয়। তাছাড়া শহরের কালীবাড়ি এলাকায় হট কালেকশনকে স্বাস্থবিধি অমান্য করে ব্যবসা পরিচালনা করায় ৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। এছাড়া স্টেডিয়াম রোড এলাকার চাল ব্যবসায়ী সিরাজ ট্রেডার্সকে ১০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। চাল ব্যবসায়ী লাইসেন্স নাই, তাছাড়া তারা নাজিরশাই চালের সাথে অন্য চাল মিক্স করে চাল বিক্রি করতো।
তিনি বলেন, আমাদের এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। কোন অবস্থাতেই ক্রেতাদের জিম্মি করে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করতে দেওয়া হবে না।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD