1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুরে আইসিইউ বেড বরাদ্দ পাওয়ায় শিক্ষামন্ত্রী ও জেলা প্রশাসককে সর্বমহলের ধন্যবাদ

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

চাঁদপুর : কোভিড-১৯ (রোনাভাইরাস) প্রতিদিনই এর সংক্রমন বৃদ্ধি পাচ্ছে। দেশের যে কয়টি জেলা উচ্চ ঝুঁকিতে রয়েছে তার মধ্যে চাঁদপুর জেলাও উচ্চ ঝুঁকির মধ্যে রয়েছে। গত ১ সপ্তাহে জেলায় ১০ জনের অধিক ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা শতাধিক ছাড়িয়েছে।

এমন পরিস্থিতিতে চাঁদপুরে আশঙ্কাজনক রোগীদের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) একন্তা প্রয়োজন। এ বিষয়ে উদ্যোগ গ্রহন করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ। তিনি সরকারের সংশ্লিষ্টদের সাথে কথা বলে আপাতত ৩টি আইসিইউ বেড চাঁদপুরের জন্য বরাদ্দের ব্যবস্থা করেছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) এই বিষয়ে তিনি ‘‘জেলা প্রশাসক চাঁদপুর’’ ফেসবুকে লিখেছেন “ চাঁদপুরবাসীর জন্য সুসংবাদ। আজ চাঁদপুরের জন্য ৩ টি আই সি ইউ বেড, ১০ টি অক্সিজেন কনসেন্ট্রেটর, ৫টি ন্যাজাল কেনোলা ও ৫০০ টি পিপিই বরাদ্দ হয়েছে। অনেক লেখালেখি ও যোগাযোগের পর আজ এই কাজটি করতে সক্ষম হয়েছি। আজ একজন ম্যাজিস্ট্রেটকে পাঠিয়েছি এই চিকিৎসা সামগ্রীগুলো ঢাকা থেকে আনতে। মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়কে বিষয়টি জানালাম। তিনি অনেক খুশি হলেন এবং ধন্যবাদ দিলেন। তাঁর সহযোগিতা ও আন্তরিকতায় সকল কাজ সহজ করে দেয়।”

এদিকে, আইসিইউ বরাদ্দের সংবাদ ছড়িয়ে পড়লে সর্বমহলে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বিভিন্ন পেশা শ্রেণীর লোকজন। কারণ চাঁদপুরে আইসিইউ স্থাপনের দাবী দীর্ঘদিনের। সরকার এই জেলার পূর্ণাঙ্গ আইসিইউ বরাদ্দ দিবে এমন দাবী এখন জেলাবাসীর।

১৩.০৪.২০২১




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD