শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

চাঁদপুরে করোনা উপসর্গে আরও ৫ জনের মৃত্যু ॥ স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ১৪ জুন, ২০২০

এ কে আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরও ৫ জন মারা গেছেন। রোববার (১৪ জুন) বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হয়েছে।
বিল্লাল হোসেন শেখ (৪৫) নামের একজন শনিবার (১৩ জুন) রাতে সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান। জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে গোপনে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন বিল্লাল হোসেন শেখ। চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে বিল্লাল হোসেন শেখের বাড়ি।

রাজধানীতে একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন বিল্লাল হোসেন শেখ। গত একসপ্তাহ আগে সর্দি, জ্বর নিয়ে বাড়ি ফিরেন তিনি। তার এমন অসুস্থতার কথা কাউকে না জানিয়ে গোপনে বাড়িতেই চিকিৎসা নেন। শনিবার রাতে হঠাৎ করে বিল্লাল হোসেনের শ্বাসকষ্ট বেড়ে যায়। এমন পরিস্থিতিতে তার ছোটভাই সবুজ হোসেন চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ হাইস্কুলের শিক্ষক মাওলানা কবির ওসমানী জানান, বিল্লাল হোসেন শেখ বেশ ভদ্র এবং বিনয়ী ছিলেন। কিন্তু অসুস্থ হওয়ার পর অন্য কারো সমস্যা হয় কি না তার জন্য গোপনে চিকিৎসা নিয়েছিলেন তিনি। যে কারণে আশপাশের লোকজন আগে থেকে বিষয়টি জানতে পারেননি।

বিল্লাল হোসেন শেখ ছাড়াও যে ৪ জন মারা গেছেন তারা হলেন- চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান (৬৫), সদর উপজেলার কল্যান্দী গ্রামের রশিদ আখন্দ (৭০), হাজীগঞ্জ পৗরসভার বলাখালের সিদ্দিকুর রহমান (৬৫) ও পাশের ধেররা চৌধুরী বাড়ির মাওলানা শাহ আলম চৌধুরী (৭৫)। এরমধ্যে মৃত্যু সিদ্দিকুর রহমানের ছেলে নুরুল আমিন গত তিন দিন আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

এদিকে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, মৃত বিল্লাল হোসেন শেখসহ তাদের নমূনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করা হয়েছে।

অন্যদিকে চাঁদপুরে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪শ’ ছাড়িয়ে গেছে। এরমধ্যে করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৩২ জন। আর করোনার উপসর্গ নিয়ে আরও ৫৫ জন মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ