1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুরে বাসায় ঢুকে আ.লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করলো দুর্বৃত্তরা

এ কে আজাদ, চীপ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি মো. রফিক উল্লাহ কোম্পানিকে বাসায় ঢুকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের নতুনবাজার এলাকায় অবস্থিত নিজ বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রফিক উল্লাহ চাঁদপুর শহরের নতুন বাজার এলাকায় অবস্থিত সফিউল্লাহ বোডিং ভবনের ৩য় তলায় বিশ্রামে ছিলেন। মাগরিবের নামাজের সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
রফিকউল্লাহকে দেখাশোনার দায়িত্বে থাকা মিরাজ বলেন, মাগরিবের নামাজের সময় আমি বাইরে ছিলাম। ওই সময় মামা খাটে শুয়ে ছিলেন। কিছুক্ষণ পর বাসায় এসে দেখি মামা নিচে পড়ে রয়েছে। আমি কিছু বুজতে না পেরে ডাক চিকিৎকার শুরু করি। তখন ঘরে থাকা দুর্বৃত্তরা পালিয়ে যায়। যারা মামা কে হত্যা করেছে তারা প্রায় সময়ই মামার কাছে আসত। আমি শুধু তাদের চেহারা চিনি কিন্তু নাম জানিনা।
হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সাগর মজুমদার বলেন, নিহত রফিকুল্লাহকে হাসপাতালে আনার পূর্বেই মারা যান। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও ফুসফুসে আঘাত পাওয়ায় দ্রুত মৃত্যু হয়।
অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, হত্যাকাণ্ডের ঘটনাটি পরিকল্পিত হতে পারে কিংবা কোন ঘটনাকে কেন্দ্র করে হতে পারে। তদন্ত চলছে, আশা করি জড়িতদের দ্রুত আটক করতে সক্ষম হবো।
এদিকে জেলা আওয়ামী লীগের সদস্য রফিকউল্যাহর মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, বীর মুক্তিযোদ্ধা সালাউদ্জেদিন আহন্মদ,  সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছুটে আসেন।
তারিখ : ২৪-০৯-২২




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD