1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুরে ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুর

চাঁদপুর শহরের বিপনীবাগ বাজার এলাকা থেকে এক ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বিপনীবাগ বাজারের পাবলিক টয়লেটের পাশ থেকে নারায়ন ঘোষ (৬২) নামের মাঠা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

খুন হওয়া মাঠা ব্যবসায়ী চাঁদপুর শহরের ঘোষপাড়া মৃত যোগল কৃষ্ণ ঘোষের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দধি, মাঠার ব্যবসা করে আসছিলেন। নারায়ণ ঘোষের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

বিপনীবাগ বাজারের নৈশপ্রহরী মো. ইসমাইল বকাউল বলেন, বিপনীবাগ বাজারের টিপটপ সেলুন দোকান মালিক কৃষ্ণা কর্মকারের দোকান থেকে কর্মচারী রাজু শিল (২৭) রাত ২টায় সাটার খুলে পানি দিয়ে পরিস্কার করতে দেখি। পরে রাতে এক এক সময় একটি সাদাবস্তা নিয়ে টানা হেচড়া করতে করতে বাইরে নিয়ে যাচ্ছিল। এতো রাতে কি করা হচ্ছে এমন প্রশ্ন করলে সে বলে, দোকান পরিস্কার করেছি। ময়লাগুলো বস্তায় করে ফেলে দিয়ে আসছি। পরে সকালে খবর পাই সেলুনে নারায়ণ ঘোষকে জবাই করে হত্যা করা হয়েছে।

নিহতের ফুফাতো ভাই চন্দ্রনাথ ঘোষ চন্দ্র বলেন, আমার ভাই মাঠা ব্যবসায়ী ছিলেন। তিনি শহরের বিভিন্ন স্থানে মাঠা-দধি বিক্রি করতেন। তিনি খুব সরল প্রকৃতির লোক ছিল। তার সাথে সবসময় ব্যবসার টাকা থাকে। তার হাতে ২ টি সোনার আংটি ও ১০ হাজার টাকা ছিল। কারণ, রাতে তিনি ব্যবসার টাকা কালেকশন করেন।

নারায়ণ ঘোষের ছেলে সুমন ও রাজু বলেন, আমার বাবার সাথে কারো কোন দ্বন্দ্ব নেই। তিনি চুপচাপ থাকতে পছন্দ করেন। রাতে তাকে বাড়িতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি, কিন্তু কোথাও পাইনি। পরে সকালে বিপনীবাগ বাজার বাবার বস্তাবন্দি লাশর খবর পাই। এসে দেখি, বাবাকে নির্মমভাবে গলাকেটে হত্যা করেছে দুর্বুত্তরা।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (প্রশাসন) বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধারালো কোন বস্তু দ্বারা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে। এখানে জেলা পুলিশ, পিবিআই, ডিবির তদন্তকারী দল কাজ করছে। আমরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছি। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার জন্য পুলিশ কাজ শুরু করে দিয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

তারিখ : ১৬-০৯-২০২১




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD