1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন




চাঁদপুর ফরিদগঞ্জের আলোচিত ধর্ষণ মামলার  অভিযুক্ত প্রধান আসামী শিমুল আটক

এ কে আজাদ, চীপ রিপোর্টার।
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ১০ শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান অভিযুক্ত আসামী শিমুল মিজিকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে চাঁদপুর লঞ্চঘাট থেকে ফরিদগঞ্জ থানা পুলিশ তাকে  আটক করতে সক্ষম হয়।
 এর আগে ওই ঘটনার অভিযুক্ত নারীসহ ৩জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ইজাজ হোসেন (২৩), সাব্বির হোসেন (২৬) এবং লিপি বেগম (৩২)। এর মধ্যে থানা পুলিশ রোববার রাতে লিপি বেগম কে এবং ইজাজ ও সাব্বিরকে সোমবার সকালে আটক করে পুলিশ।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, প্রথমেই মামলার তিন আসামীকে আটক করা হয়। অভিযুক্ত প্রধান আসামী পলাতক ছিল। পরে গোপন সংবাদের বিত্তিতে মঙ্গলবার বিকেলে চাঁদপুর লঞ্চঘাট থেকে মামলার প্রধান আসামী সিমুলকে আটক করে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়।
এ বিষয়ে চাঁদপুর পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, ধর্ষণের ঘটনার সাথে জড়িতরা বিজ্ঞ আদালতে শিকারক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা তাদের অপরাধ শিকার করেছে। সবশেষ আমরা মূল আসামীকেও লঞ্চ টার্মিনাল থেকে আটক করেছি। আমরা সকল আইনী ব্যবস্থা নিয়েছি। আশা করছি খুব তারাতারি ঘটনার তদন্ত শেষ করতে পারব।
প্রসঙ্গত, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে ৯ জানুয়ারি স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে শিক্ষার্থীকে বখাটে শিমুলসহ কয়েকজন তুলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ওইসময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। পরে ওই ছাত্রী কোন রকম ছাড়া পেয়ে বাড়িতে এসে জানালে  সন্ধ্যায় তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।
তারিখ : ১১-০১-২২
এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD