1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুর মেঘনায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ ৪ জেলের মরদেহ উদ্ধার

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

চাঁদপুর : চাঁদপুরের মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। আজ মঙ্গলবার সকালে হাইমচর উপজেলার মেঘনা নদী থেকে হাবু হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার, আমান উল্লাহ দেওয়ানের ছেলে মোহাম্মদ আলী দেওয়ান ও চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার হানিফা মাল নামের তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সোমবার রাতে নিখোঁজ আরেক জেলে লতিফ বেপারীর ছেলে মুনসুর আলী বেপারীর মরদেহ হাইমচর উপজেলায় মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। এদের সকলের বাড়ি সদর উপজেলার গোবিন্দিয়া গ্রামে। গত ৪ এপ্রিল সন্ধ্যায় মেঘনা নদীতে জাটকা ধরতে গেলে ঝড়ের কবলে পড়ে নদীতে নিখোঁজ হয় তারা। এখনো ১ জেলে নিখোজ রয়েছে।

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ি বলেন, গত রবিবার এই জেলেরা মেঘনা নদীতে যায় মাছ ধরতে। হঠাৎ করে সন্ধ্যার দিকে ঝড়ের কবলে পরে নিখোঁজ হয় তারা। দুই দিন নিখোঁজ থাকার পরে গতকাল রাতে এক জেলের মরদের উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে তার দাফন সম্পন্ন হয়। এছাড়া আজকে সকালে নিখোঁজ আরো তিন জেলে আলমগীর, মোহাম্মদ আলী ও হানিফা মালের মরদের উদ্ধার করা হয়। আজ দুপুরে যোহর নামাজের পরে তাদের জানাজা শেষে দাফন করা হবে বলে জানান তিনি।

জেলেদের মরদেহ পাওয়ার পর কান্নায় ভেঙে পড়ে তাদের আত্মীয়-স্বজনরা। তাদের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোবিন্দিয়া গ্রামে।

হরিণা নৌ ফাড়ির ইনচার্জ মো. নাছিম উদ্দিন বলেন, গত ৪ এপ্রিল ঝড়ের দিনে তারা নিখোঁজ হন। এ পর্যন্ত চার জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজনকে গতকাল এবং তিন জনকে আজ সকালে উদ্ধার করা হয়েছে। তাদের সকলের মরহেদ তাদের পরিবারের সদস্যদের নিকট হস্থান্তর করা হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD