1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চাঁদপুর মেঘনা নদীতে জেলে-পুলিশ সংঘর্ষে এক জেলে নিহত

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর।
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জাটকা রক্ষায় মেঘনা নদীতে জেলেদের সঙ্গে নৌ পুলিশের টহল দলের সংঘর্ষে মাসুদ নামে এক জেলে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) ভোরে পুলিশের শর্টগানের গুলিতে আহত জেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেই জেলে মারা গেছেন। নিহত জেলে মাসুদ (২২) এর বাড়ি মুন্সিগঞ্জ জেলার কালিরচর এলাকায়।

সোমবার (১৫ মার্চ) মধ্যরাতে নৌ পুলিশের নিয়মিত জাটকা রক্ষা টহলের সময় মেঘনা নদীর মোহনপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) কামরুজ্জামান বলেন, সোমবার দিবাগত রাতে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবুল হোসেন সরকারের নেতৃত্বে টহল দিচ্ছিল পুলিশের একটি দল। এসময় নদীতে জাটকা নিধন করেছে, এমন একদল জেলেকে আঁটকের চেষ্টা করে নৌ পুলিশ।

কিন্তু জেলেরা তাদের নৌকা থেকে পুলিশের ওপর লাঠি সোটা ও ইটের টুকরো নিয়ে হামলা করে। এতে আত্মরক্ষায় পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি ছোড়ে। এই ঘটনায় মাসুদ নামে একজন জেলের বাম পায়ের হাটুর ওপরে গুলিবিদ্ধ হন। প্রথমে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভোর সাড়ে ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জেলে মাসুদ মারা যান।

পুলিশ সুপার আরো বলেন, এই ঘটনায় দুজন জেলেকে আটক করা হয়েছে। একই ঘটনায় ২৫ কেজি জাটকা, ২ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল এবং ইঞ্জিনচালিত মাছ ধরার একটি নৌকা জব্দ করা হয়। এই ঘটনার সংবাদ পেয়ে নৌ পুলিশ সুপারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD