1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৬ অপরাহ্ন




চাঁদপুর সড়কে প্রান গেল দুই এসএসসি পরীক্ষার্থীর

এ কে আজাদ, চীপ রিপোর্টার।
  • প্রকাশিত : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় দুর্ঘটনায় শান্ত (১৭) ও আশিক (১৮) নামের দুই যুবকের মৃত্যু হয়।
এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের দুই পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহা-সড়ক দিয়ে যাওয়ার সময় মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় দূর্ঘটনায় ঘটনাস্থলে পরিক্ষার্থী শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও পথচারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
পরে তাদের অবস্থা আশংঙ্কা জনক দেখে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা নেয়ার পথিমধ্যে আশিক নামের আরেক পরিক্ষার্থীর মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিল। এসময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারী গুরুতর আহত হলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে।
চাঁদপুর সরকারি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত জানার জন্য আমরা আরও খোঁজ খবর নিচ্ছি।
এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD