1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

চেয়ারম্যান রিপনের হ্যাটট্রিক

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল ।
  • প্রকাশিত : সোমবার, ২৮ জুন, ২০২১

টানা তৃতীয়বারের মতো বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করছেন কঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন। ২০১১ সাল থেকে এ পর্যন্ত তিনটি নির্বাচনেই বিপুল ভোটে জয়লাভ করেন তিনি।

তিনি ২০১১ সাল থেকে ৬ বার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধিনে ১০ টি রাষ্ট্র সফর সহ বিভিন্ন পদকে ভূষিত হয়েছেন। এর মধ্যে ৮ টি রয়েছে স্বর্ণ পদক। তিনি এক কর্মবীর,সফল রাজনৈতিক ব্যক্তিত্ব। মেধা, মনন, কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন এক উজ্জ্বল অধ্যায়ে। জীবনের সুদীর্ঘ সময়ে কখনো বা সংগঠক, সমাজকর্মী এবং সর্বোপরি একজন গরীব মেহনতী মানুষের প্রকৃত বন্ধু হিসেবে অতি পরিচিত মানুষ। নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক ও ইউপি চেয়ারম্যান হিসেবে ইউনিয়ন বাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি। মাহমুদ হোসেন রিপন একজন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শ ও দেশাত্ববোধ তাকে ভীষন রকম অনুপ্রাণিত করে। ফলে আওয়ামী লীগের রাজনীতির একজন অনুরাগী হিসেবে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।তিনি শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।

মাহমুদ হোসেন রিপন বলেন, সাধারন মানুষ আমার শক্তি। জনগন আমাকে বারবার সুযোগ দিতেছে। আমি তাদের সুযোগ কাজে লাগিয়ে ইতিমধ্যে শৌলজালিয়াকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত করছি। জনগনের সহযোগীতায় বাল্য বিবাহ বন্ধ ও মাদক র্নিমূলে এ ইউনিয়ন রেকর্ড গড়ছে। অন্যান্য অপরাধ দমন এবং এলাকার উন্নয়ন করে শৌলজালিয়াকে আগামীতে অপরাধমুক্ত ও বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিচিত করতে পারি সে প্রচেষ্ঠা থাকবে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD