1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন




‘ছেলেদের জাঙিয়ায় সমস্যা নেই, মেয়েদের ব্রায়ের স্ট্র্যাপ দেখা গেলেই চাপ!’

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

বিনোদন ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
বিতর্ক তার পিছু ছাড়ে না। হেয়ার কাট থেকে লাইফস্টাইল সবেতেই বিতর্ক খুঁজে পান নেটিজেনরা। এদিকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিনয়ের প্রশংসা সকলেই করেন। এই সময়কার টিনএজ মেয়েদের কাছে তিনি যে অন্যতম অনুপ্রেরণা তা তার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই সহজে বোঝা যায়।

৩ সেপ্টেম্বর হইচই টিভিতে আসছে তাসের ঘর। সম্প্রতি সেই তাসের ঘরের একটুকরো ভিডিও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন সুজাতার জার্নির কথা।

এবার তাসের ঘরের যে পোস্টার প্রকাশ্যে এসেছে তাতে সুজাতার অন্তরবাসের এর স্ট্র্যাপ দেখা যাচ্ছে। ব্যাস…এবার আর জনতাকে পায় কে। হই হই করে সকলে নেমে পড়েছেন কমেন্ট করতে। উৎসুক মন, তাই প্রশ্নও অনেক। সরাসরি অনেকেই যেমন পরিচালককে প্রশ্ন করেছেন, পোস্টারে কেন ব্রা এর স্ট্র্যাপ দেখালেন? তাহলে সত্যিই কি গল্পে এরকম কিছু দেখা যাবে? খুব জানতে ইচ্ছে করছে।

অন্য এক অনুরাগী আবার বললেন, তোমার কালো ব্রা এর স্ট্র্যাপ দেখে আমি কিন্তু রীতিমতো হতাশ।

এরপর তার নিজের ভঙ্গিতেই সকলকে উত্তর দিলেন তিনি। ‘এই যে ছেলেরা ছোট আন্ডারওয়্যার পরেন, খালিগায়ে হিরোগিরি দেখান তাতে কি আমাদের কিছু চোখে লাগে না? মনে যদিও বা লাগে আমরা কিন্তু কিছুই বলি না। এদিকে কোনও মেয়ের ব্রা-এর স্ট্র্যাপ দেখালে দিব্য হাসি মুখ করে ওদিকেই তাকিয়ে থাকি। চোখে মুখে তখন সেকী লোভ, মনে মনে কত প্রশ্ন…কেন এটাকে স্বাভাবিক ঘটনা বলে মনে হয় না’?

এরপর তিনি আরও বলেন আন্ডারওয়ার দেখানো, বক্সারের ব্র্যান্ড দেখানো সবই চলবে, কিন্তু ব্রা এর স্ট্র্যাপ থাকলে আর তা দেখা গেলেই অন্যায়? বিষয়বস্তু, কাহিনি সব কিছু বিচার করে পরিচালকের মনে হয়েছে দেখানো দরকার তাই দেখিয়েছে। একজন অবশ্য বলেছেন, দেশি বয়েজে সবাই চাড্ডি পরে স্ট্র্যাপ পড়ে অভিনয় করেছে। পোস্টারেও তা দেখানো হয়েছে। কিন্তু তা নিয়ে কেউ কোনও প্রশ্ন করেছে কি?

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD