বুধবার, ১০ জুলাই ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

জনগণ ভোটের মাধ্যমে বিএনপির আগুন সন্ত্রাসের জবাব দেবে : নসরুল হামিদ বিপু

বর্তমানকণ্ঠ ডটকম / ১৮৭ পাঠক
বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

ঢাকা- ৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নসরুল হামিদ বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঠেকাতে বিএনপি আগুন সন্ত্রাস করছে, মানুষকে পুড়িয়ে হত্যা করছে। জনগণ ভোটের মাধ্যমে বিএনপির আগুন সন্ত্রাসের জবাব দেবে।

আজ মঙ্গলবার কোন্ডা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বীরবাঘৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।

নসরুল হামিদ বলেন, বিএনপি নির্বাচনে না এসে তাদের জনপ্রিয়তা যাচাই করার সুযোগ হারিয়েছে। প্রকৃত অর্থে তাদের জনপ্রিয়তা- জনসম্পৃক্ততা নেই বলেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। এখন তারা সন্ত্রাসের মাধ্যমে নির্বাচনকে প্রতিহত করার ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, ‘আজ সকালেও এক শিশুসহ চারজন নিরীহ মানুষকে তারা ট্রেনে অগ্নিসংযোগ করে হত্যা করেছে। এর জবাব সাধারণ মানুষ ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে দেবে।’

নসরুল হামিদ আরো বলেন, কেরানীগঞ্জেও বেশ কিছুদিন ধরে বিএনপির অব্যাহত অগ্নিসন্ত্রাস চলছে। জনগণ তাদের প্রতিহত করেছে। এই অগ্নিসন্ত্রাসীদের কোন জনপ্রিয়তা নেই, জনভিত্তি নেই, তাই তারা জনমনে ভীতি সৃষ্টির চেষ্টা করছে। তাদের যদি জনপ্রিয়তা থাকতো, জনভিত্তি থাকতো, তাহলে ভোটের মাধ্যমে নিজেদের প্রমাণ করতো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের শাসন আমলে গত ১৫ বছরে সারাদেশের অভূতপূর্ব উন্নতি বিশেষ করে কেরানীগঞ্জের সাধারণ মানুষের আর্থ-সামাজিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হয়েছে।

নসরুল হামিদ ৭ জানুয়ারি নিঃসঙ্কোচে নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

সুধী সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম.ই মামুন, কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাফর ইকবাল বাপ্পিসহ স্থানীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ