শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

জাতির পিতার শততম জন্মবার্ষিকী উপলক্ষে আলখারিজ আওয়ামী পরিবারের উদ্যোগে খাবার বিতরণ ও দোয়া

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে সৌদি আরবের আলখারিজ আওয়ামী পরিবারের উদ্যোগে এতিম ও সুবিধাবঞ্চিত শিশু এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলখারিজ ফ্রেন্ডস অব বাংলাদেশ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজম্মলীগ যৌথ ভাবে এই খাবার বিতরণ ও দোয়ার আয়োজন করে । আলখারিজ আওয়ামী পরিবারের জন্য অক্লান্ত পরিশ্রম করে যারা এই কর্মসূচি সফল করেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মোছলেহ উদ্দিন মুন্না ।

খাবার বিতরণে সহায়তা করেন, সাঈদ আলম শুভ, ইমাম হোসেন সেলিম, আহসান মিয়াজি, বাছির মিয়া বেপারী, সেকান্দর মুন্সি হারুন, হাজি আব্দুর রব মিয়া, জাহাঙ্গীর তালুকদার, বাচ্চু বাশির, আহমেদ জসিম, মোহাম্মদ হোসেন, হাফিজুল ইসলাম, ফরিদ কবির, মুরাদ রেজা, মোর্শেদ আলম, বাবর হোসেন, শফিক ভুঁইয়াসহ আলখারিজ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ ।

বাংলাদেশে চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতাভুক্ত ১৯ নং ওয়ার্ড, ৩৪ নং ওয়ার্ড ও ৩৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের মাধ্যমে কর্মসূচি বাস্তবায়ন করা হয়। প্রথমে স্থানীয় আশরাফ আলী রোডে একটি মাদ্রাসায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপাল।পরে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।এর পর সেবা সংঘের গলিতে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন, ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা পুলক খাস্তগীর। তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় নেত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ