1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন




‘জাতীয় পার্টিকে নিয়ে ঠাট্টা করবেন না’

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২৯ জানুয়ারি, ২০১৮

লালমনিরহাট,বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, ‘জাতীয় পার্টি ২৭ বছর ধরে ক্ষমতার বাইরে। এতদিন যদি আওয়ামী লীগ বা বিএনপি ক্ষমতার বাইরে থাকতো। ওই দুই দলের কোনো অস্থিত্ব থাকতো না। তাই বলছি, জাতীয় পার্টিকে নিয়ে ঠাট্টা করবেন না। জাতীয় পার্টি ছাড়া কারো ক্ষমতায় যাওয়া সম্ভব না। সরকার গঠন করতে হলে জাতীয় পার্টির সাহায্য লাগবে।’

রবিবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় কর্মী সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের জন্য বিএনপি বিপদ আর বিএনপির জন্য আওয়ামী লীগ বিপদ। দুই দল দুই দলের শত্রু। এই দুই দলের নেত্রীর একজন ক্ষমতা ধরে রাখার জন্য আর একজন ক্ষমতা পাবার জন্য লড়াই করে। কেউ দেশের উন্নয়নে নয়, নিজেদের স্বার্থে লড়াই করে।’

গোড়ল ইউনিয়ন জাপা’র সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, কালীগঞ্জ উপজেলা জাপা’র সভাপতি নজির হোসেন আহম্মেদ, সম্পাদক বাবু বিধান চন্দ্র রায়, সিনিয়র সহ-সভাপতি মোখলেছুর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান সবুজ, জাতীয় যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম, কৃষক পার্টির সভাপতি আব্দুল কাদের মাস্টার, ছাত্র সমাজের সভাপতি মোসলে উদ্দিন টুকু, যুগ্ম সম্পাদক রাজ্জাকুল ইসলাম রাজ্জাক প্রমুখ।

এ সময় কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ভবদীশ রায়ের নেতৃত্বে আওয়ামী-যুবলীগের ২৫০ জন নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD