1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণায় ৫টি আসনে প্রার্থী দিবে জাকের পার্টি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ২৮ মার্চ, ২০১৮

শ্রী অরবিন্দ ধর, বর্তমানকন্ঠ ডটকমঃ দীর্ঘদিন যাবত কেন্দ্রীয় জাকের পার্টির নির্বাচনমুখী জল্পনা – কল্পনা বাস্তবায়নে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নানান কর্মসূচী পালনের মধ্য দিয়ে সারাদেশে প্রকাশ ঘটলো।

এ দিকে নেত্রকোণা জেলা জাকের পার্টি ও এবার প্রথম জেলাপ্রশাসনেরর কর্মসূচীতে অংশ গ্রহন করে জানান দেয়।
নেত্রকোণা শহরের বারহাট্টা রোডে জমায়েত হয় শহরস্থ , সদর উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটির নেতা -কর্মী বৃন্দ।

অবশেষে পুস্পস্তবক নিয়ে সূর্যোদয়ের প্রক্কালে পৌর এলাকা সাতপাই শহীদস্মৃতি সৌধে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্রশ্রদ্ধা রেখে পুষ্পস্তবক অর্পণ করে, বেদীর পাশে দাঁড়িয়ে নেত্রকোণা জেলা জাকের পার্টির ওলামা ফ্রন্টের সভাপতি মাওলানা আবুল মোতালেব -৩০লক্ষ শহীদ মুক্তিযোদ্ধা, ও ২লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ (স্বদেশ) চিরজীবী থাকার জন্য এবং স্বাধীনতা, সার্বভৌমত্ব, জাতীয় লাল সবুজের পতাকা অক্ষুণ্ণ রাখার জন্য মহান আল্লাহ্তালার দরবারে মোনাজাত করেন।

এ সময় মোনাজাতে অংশ গ্রহন করেন -জেলা জাকের পার্টির সহ সভাপতি মোঃ হামিদুল ইসলাম (হামিদ) , সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা সভাপতি মোঃ তাজ্জত খাঁ, সদস্য মোঃ আশরাফুল আলম, মোঃ ছোট্টমিয়া, মোঃ আলতু মিয়া, মোঃ দুলাল মিয়া, মেদনী ইউনিয়ন জাকের পার্টির সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আবুল কাসেম সহ ছাত্রফ্রন্টের শত -শত, নেতাকর্মীবৃন্দ।

অপর দিকে আজ নেত্রকোণা জেলা জাকের পার্টির উদ্যোগে দশটি উপজেলায় একদিনে ধর্মীয়অনুশীলনে জলসার কর্মসূচী অনুষ্টিত হয় ভাব গাম্ভীর্য পরিশরে ।
প্রতি উপজেলায় জাকের পার্টি ওলামা ফ্রন্টের একজন করে মাওলানা উপস্থিত থেকে জলসায় -দোয়া, মিলাদ, ও মোনাজাত শেষে উপস্থিত এলাকাবাসী সকলের মধ্যে তবারক বিতরন করা হয়। জাকের পার্টির ছাত্রফ্রন্টের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম জানান কলমাকান্দা উপজেলায় দায়িত্ব পালন করেন জাকের পার্টির ওলামা ফ্রন্টের সভাপতি মাওলানা আবুল মোতালেব।

ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক আদনান সামি জানায় জাকের পার্টি আওয়ামীলীগ দলের সাথে শরিক দল হিসাবে গোলাপ ফুল মার্কা নিয়ে নির্বাচনে অংশ নিবে। জেলার ৫ টি আসনেই তাদের প্রার্থী দেয়ার জন্য কেন্দ্রীয় ভাবে কার্যক্রম চলছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD