1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৪ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

জালিয়াতি: মায়ের মামলায় ছেলে গ্রেফতার

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৮

রাজশাহী,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,১২ ফেব্রুয়ারী ২০১৮ : রাজশাহীতে অজ্ঞাত এক মহিলাকে নিজের মা সাজিয়ে প্রায় আড়াই কোটি টাকার জমি জালিয়াতি করার ঘটনায় প্রকৃত মায়ের দায়ের করা মামলার প্রধান আসামি ছেলে মোহতাসিম বাবুকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) ঢাকার উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাজশাহী নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান জানান, ঢাকার উত্তরার দক্ষিণখান থানা পুলিশের সহযোগিতায় রাজশাহীর সিআইডির উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামানের নেতৃত্বে উত্তরা এলাকা থেকে বাবুকে গ্রেফতার করা হয়। তাকে ঢাকা থেকে আজ রাজশাহীতে নিয়ে আসা হচ্ছে। বাকি আসামিদেরও গ্রেফতার চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, মামলার পর থেকে সে আত্মগোপনে ছিল। চাঞ্চল্যকর মামলা হওয়ায় শুরু থেকেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করা হচ্ছিল।

জানা গেছে, গত ১৭ জানুয়ারি ছেলে মোহতাসিম বাবুসহ পাঁচজনের বিরুদ্ধে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজপাড়া আমলী আদালতে মামলা করেন ভুক্তভোগী মা বেগম আখতার রহমান ওরফে আকতার সুলতানা। এদিনই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কুদরতী খুদা অভিযোগটি আমলে নিয়ে রাজপাড়া থানার ওসিকে মামলা রেকর্ড করার নির্দেশ দেন।

মামলার অপর আসামিরা হলেন রাজশাহী সদর সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক মিলন হোসেন, দলিল শনাক্তকারী মোহতাসিম বাবুর ছেলে তাসিম মাহমুদ, সাক্ষী সোহেল ও আল আমিন।

এর আগে গত বছরের ২৫ অক্টোবর অজ্ঞাত এক মহিলাকে মা সাজিয়ে রাজশাহী মহানগরীর কাজিহাটা এলাকার ১৫ দশমিক ২৫ শতক পুরাতন বসতবাড়ি জমি নিজের নামে দলিল করে নেন মোহতাসিম বাবু। পরদিন ২৬ অক্টোবর তা রেজিস্ট্রারভুক্ত হয় (দলিল নং-৬২৭৮)। দলিলের জন্য বেগম আখতার রহমানের জাতীয় পরিচয়পত্রও নকল তৈরি করা হয়।

বিষয়টি জানতে পেরে নগরীর বোয়ালিয়ার সহকারী কমিশনার (ভূমি) এমএস সামিরুল ইসলামের কাছে অভিযোগ দেন আখতার রহমান। অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে মোহতাসিম বাবুর নামের খারিজটি গত ১৬ জানুয়ারি বাতিল করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD