শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

ঝিনাইদহে মাদক বিক্রেতারা বেপরোয়া, মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ৪ জনকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার কোরাপাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ৪ জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। আহত ব্যক্তিরা হলেন ঝিনাইদহে কোরাপাড়া বটতলার সিদ্দিক মোলার ছেলে গোলাম মোস্তফা, তার পিতা সিদ্দিক মোল্লা ও তার দুই ভাগ্নে খায়রুল ও সজল।আহত ব্যক্তিরা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার পরে এখন বাড়ি আছেন।

আহত গোলাম মোস্তফা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেছেন যার মামলা নং ১৭ তাং ১৪/০৬/২০২০ ইং। মামলা হয়েছে ঝিনাইদহ সদর উপজেলার কোরাপাড়ার মৃত কিফাজ উদ্দীনের ছেলে মোহ সাহাবুদ্দিন শেখ,মোঃ সাগর শেখ,আঃ রহিম, উভয় পিতা সাহাবুদ্দিন শেখ,আঃ রহিমের ছেলে মোঃ শাওন শেখ ও কিফাজ উদ্দীনের ছেলে মোঃ রহিম শেখের নামে। ঝিনাইদহ সদর থানা পুলিশ মোঃ রহিম শেখকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছেন ।

হামলার স্বীকার গোলাম মোস্তফা জানান আমি একজন ট্রাক ড্রাইভার গত শনিবার আনুমানিক রাত ৮.৩০ মিনিটের সময় বাড়ি এসে দেখি বাড়ির পাশে রহিম,সাহাবুদ্দিন,সাগর, আকাশ, আঃ রহিম ও শাওন আমার বাড়ির পাশে মাদক কেনাবেচা করছে। আমি তাদের এসব সমাজবিরোধী কাজ বন্ধ করতে বললে তারা ডাসা- দা, চাইনিজ কুড়াল,ভুজালী,লোহার রড,লাঠি ও দেশীয় মারাত্মক অস্ত্র -শস্ত্র সহ আমার বোন শরিফা বেগমের বাড়িতে ঢুকে মাদক ব্যবসায়ীরা খুন করার উদ্দেশ্যে আমার মাথায় আমার দুই ভাগ্নের মাথায় ও কানে এবং পিতার লাঠি দিয়ে আঘাত করে। ভুক্তভোগী গোলাম মোস্তফা আরো জানান সাহাবুদ্দিন, রহিম,সাগর,আঃ রহিম,আকাশ ও শাওন এই ধরনের মাদক ব্যবসায়ীরা ও সন্ত্রাসীরা যেন যুবসমাজ নষ্ট করে না ফেলে সে জন্য তাদের যেন আইনের আওতায় এনে কঠিন বিচার করা হয়।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার এসআই মোঃ এমদাদুল হক জানান থানায় একটি মামলা হয়েছে একজন আসামীও গ্রেফতার হয়েছে অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ