1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

টাঙ্গাইলে মৎস্যজীবী দলের প্রতিষ্টাবার্ষিকী পালিত

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০

টাঙ্গাইল : বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঝাউবন হোটেল অডিটোরিয়ামে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা মৎস্যজীবী দল।

জেলা মৎস্যজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট মো. জামালউদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোস্তফা কামালের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তৃব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালসহ জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, জিয়াউল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক, কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম প্রমূখ।

বক্তারা ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত মৎস্যজীবী দলের নেতাকর্মীদের শূভেচ্ছা জানিয়ে বলেন, দেশে এখন ক্রান্তিকাল চলছে, গণতন্ত্র নির্বাসনে, প্রতিহিংসামুলক মিথ্যা মামলায় আটক রাখা হয়েছে দেশনেএী বেগম খালেদা জিয়াকে। বিচার বিভাগের উপর নগ্ন হস্তক্ষেপের মাধ্যমে তাকে জামিন দেয়া হচ্ছে না। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাধ্য করা হচ্ছে দেশের বাইরে থাকতে, জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টুকে মিথ্যা মামলা দিয়ে আটক রাখা হয়েছে দীর্ঘ ১২ বছর, সারা দেশে বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা, আটক, হত্যা, গুমসহ অবাধে চলছে লুটপাট, ধর্ষণ সহনানা অপকর্ম। জনগণ আজ এই অনির্বাচিত সরকারের হাত থেকে মুক্তি চায় কাজেই এই মুক্তি আন্দোলনে জেলা মৎস্যজীবী দলের নেতাকর্মীদের অগ্রনী ভুমিকা রাখার আহবান জানানো হয়।।

নেতৃবৃন্দ অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টুসহ সকল রাজবন্দিদের মুক্তি দাবি করেন। জেলা মৎস্যজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট মো. জামালউদ্দিন উপস্থিত মৎস্যজীবী দলের নেতৃবৃন্দদের সভায় পরিচয় করিয়ে দেন।

আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD