মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

দাম্মাম বাংলাদেশ সোসাইটি ও কমিউনিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ১০৫ পাঠক
বুধবার, ২২ এপ্রিল, ২০২০

বর্তমানকন্ঠ ডটকম, দাম্মাম, সৌদি আরব : দাম্মাম “বাংলাদেশ সোসাইটি” ও “বাংলাদেশ কমিউনিটি”র উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারনে সৌদি আরব দাম্মাম অসহায় প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

২১ এপ্রিল মঙ্গলবার সৌদি আরবের দাম্মামে নিযুক্ত বাংলাদেশ দুতাবাসের আইন সহকারি ফয়সাল আহমেদ উদ্বোধনের পর প্রথম দিনে প্রায় পাঁচশত লোকের মাঝে খাদ্য সমাগ্রী বিতরন করা হয়েছে । “বাংলাদেশ সোসাইটি” ও “বাংলাদেশ কমিউনিটি”র নেতৃবৃন্দ সকলের আর্থিক সহযোগিতায় ত্রান তহবিল গঠনের মাধ্যমে প্রায় দুই হাজার অসহায় প্রবাসীদেরকে খাদ্য বিতরেণের ব্যবস্থা করা হয় । প্রতিটি প্যাকেটে রয়েছে চাল-১০ কেজি, ডাল-২ কেজি, পেয়াজ- ৩ কেজি, আলু-৩ কেজি, তেল- ২ লিটার, লবন ১টা, ও সাবান-১টা সহ প্রায় ১৮ কেজির মত, যা একজন লোকের এক মাস খাদ্য সংকট কেটে যাবে।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্হিত ছিলেন কামাল হোসেন, হারুন মজুমদার, সায়মন তালুকদার, হাবিবুর রহমান হাবিব, জুয়েল মাহমুদ, বাংলা টিভির দাম্মাম প্রতিনিধি গোলাম কিবরিয়া, টিপু, মিন্টু, প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণের সার্বিক তত্বাবধানে ছিলেন, প্রকৌশলী ওয়াহিদুজ্জামান, আব্দুল মান্নান মিঠু, জনাব বেলাল, মনির জমাদ্দার, হাতেম বাদশা, সাব্বির চৌধুরী, কাশেম মাহমুদ, মোজাম্মেল হক, মহশিন, রাশেদ, লতিফ মিজি, ফারুক মোল্লা, ফখরুল, শাহাদাৎ উল্ল্যাহ আজিজ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ