শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

দুবাইয়ে কোম্পানীগঞ্জ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন ও সংবর্ধনা অনুষ্ঠান

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ২০ জুলাই, ২০২০

বর্তমানকন্ঠ ডটকম, দুবাই, সংযুক্ত আরব আমিরাত : সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে কোম্পানীগঞ্জ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং সংবর্ধনা স্হানীয় হোটেল দাইরা কাশারা গড হল রুমে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আবু সুফিয়ান জীবন চৌধুরীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ সোসাইটির সভাপতি মুহাম্মাদ তাসির আহমেদ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতের ব্যবসায়ী ইমাম উদ্দিন বিশেষ অতিথি আলমগীর হোসেন প্রধান বক্তা ছিলেন নজরুল ইসলাম বিশেষ বক্তা ছিলেন আলী জাবেদ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়ে, অনুষ্ঠানের প্রথমে আগত অতিথি বৃন্দকে ফুল দিয়ে স্বাগতম জানানো হয়।

অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ সোসাইটি সংযুক্ত আরব আমিরাত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় সভাপতি পদে তাসির আহমেদকে মনোনীত, সহ’সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর জাবেদ, যুগ্মসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, তথ্যও প্রচার সম্পাদক পদে আবু সুফিয়ান জীবন চৌধুরী মোট ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

১৭ জুলাই আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তাসির আহম্মেদ বলেন দলমত নির্বিশেষে সকল প্রবাসীকে একহয়ে কাজ করার। কোম্পানীগঞ্জের সকল রেমিটেন্স যোদ্ধা কে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ হবার উদাত্ত আহ্বান জানান, সুখে দুখে একে-অপরের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন.তিনি আরও বলেন করোনা কালে ক্ষতিগ্রস্ত প্রবাসীদের পাশে কোম্পানীগঞ্জ সোসাইটির সকল সদস্যবৃন্দ সহয়তার হাত বাড়িয়ে দিবেন।আপনারা মানবতার সেবায় এগিয়ে আসুন। পরে অতিথি আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ