1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

দেয়ালে মাথা ঠুকে আত্মহত্যার চেষ্টা এক আসামির

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০

ডেস্ক রিপোর্ট:
ভারতের আলোচিত প্যারামেডিক শিক্ষার্থী নির্ভয়া ধর্ষণ ও হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বিনয় শর্মা দেয়ালে মাথা ঠুকে আত্মহত্যার চেষ্টা করেছেন। গত রবিবার ভারতের তিহার জেলে বিনয় শর্মা এই চেষ্টা করেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া।

তিহার জেল কর্তৃপক্ষ জানায়, দেয়ালে মাথা ঠুকা দেখে কারারক্ষীরা বিনয় শর্মাকে থামান এবং তাকে হাসপাতালে নিয়ে যান। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে আরো বলা হয়, বিনয় শর্মা তার হাত ভেঙ্গে ফেলারও চেষ্টা করেন।

এদিকে নির্ভয়া হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট আসামিদের মৃত্যুদণ্ড কার্যকরের নতুন পরোয়ানা জারি হওয়ার পর তাদের সিসিটিভি ক্যামেরার আওতায় রাখা হয়েছে। অভিযুক্ত আসামিরা আক্রমণাত্বক আচরণ করছেন বলে জানিয়েছেন এক জ্যেষ্ঠ কর্মকর্তা।

আগামী ৩ মার্চ ভারতের আলোচিত নির্ভয়া ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামিদের ফাঁসি কার্যকর হবে।গত সোমবার নির্ভয়া হত্যাকাণ্ডে দায়ী চার অপরাধীর মৃত্যু পরোয়ানা তৃতীয়বারের মতো জারি করা হয়। এর আগে মৃত্যু পরোয়ানা জারি হলেও বিভিন্ন কারণে শেষ পর্যন্ত তা স্থগিত হয়।

উল্লেখ্য, ২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে দক্ষিণ দিল্লিতে বাসের মধ্যে প্যারাম্যাডিক শিক্ষার্থী নির্ভয়াকে ছয়জন মিলে ধর্ষণ করে। পরে তাকে বাস থেকে ছুড়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হওয়া নির্ভয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ঘটনায় বিক্ষোভে ফেটে পড়ে পুরো ভারত। এই ঘটনায় ছয় জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। তাদের এক জন মারা যাওয়ায় তাকে মামলার বাইরে রাখা হয় এবং আরেকজন ওই সময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় কিশোর সংশোধনাগারে পাঠানো হয়। বাকি চার আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেয় আদালত।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD