1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন পরিবার‌কে নতুন ঘর ও জ‌মি উপহার

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
যখন দেশে আসলাম সেই থেকেই চেষ্টা ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবো

‘যখন দেশে আসলাম সেই থেকেই চেষ্টা ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবো। সারা দেশ ঘুরে মানুষের দুঃখ-কষ্ট দে‌খে‌ছি। তখন শপথ নিয়েছিলাম আওয়ামী লীগ ক্ষমতায় এলে সব দুঃখী মানুষের জন্য কিছু করবো।আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে ছিল।বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী মানুষের জন্য কাজ করে যাচ্ছি।’

পঁচাত্তর পরবর্তী সম‌য়ে দে‌শে প্রত্যাবর্ত‌নের পর সারা‌দে‌শ ঘু‌রে মানু‌ষের দুঃখ কষ্ট দেখে তা‌দের জন্য কিছু করার শপথ নি‌য়ে‌ছি‌লেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

রোববার (২০ জুন) অন্তর্ভুক্তিমূলক উন্নয়‌নে ‌শেখ হা‌সিনা ম‌ডেল আশ্রয়ন প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন পরিবার‌কে নতুন ঘর ও জ‌মি উপহার দেওয়া উ‌দ্বোধন কর‌তে গি‌য়ে এ কথা ব‌লেন তি‌নি। সকাল সাড়ে ১০টার পর ঘর ও জমি প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তি‌নি। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে যুক্ত হন।

শেখ হা‌সিনা ব‌লেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন কষ্ট করেছেন, সংগ্রাম করেছেন, ত্যাগ স্বীকার করেছেন। তার একটাই চাওয়া ছিল, বাংলার মানুষ উন্নত জীবন পা‌বে।

এর আগে মুজিববর্ষে গত জানুয়ারিতে প্রথম পর্যায়ে ৬৯ হাজার ৯০৪টি পরিবারকে ঘর উপহার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ডিসেম্বরের মধ্যে আরও এক লাখ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বিনামূল্যে জমিসহ ঘর প্রদানের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD