1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নরসিংদীতে ভুয়া নারী পুলিশ আটক

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

নরসিংদী,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭: জেলার বেলাব থেকে প্রতারণার অভিযোগে ভুয়া নারী পুলিশকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বেলাব হোসেন নগর মধ্যপাড়ায় অভিযান চালিয়ে পুলিশের পোশাক ও ভুয়া আইডি কার্ডসহ বিলকিস আক্তার রিয়া (৩০) নামে ওই নারীকে আটক করা হয়। সে হোসেন নগর মধ্যপাড়ার নান্নু মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, রিয়া এলাকায় পুলিশ হিসেবে মানুষের কাছে পরিচিত। এলাকার বিভিন্ন নিরীহ মানুষকে চাকরি দেওয়ার কথা বলে সে প্রতারণা করে আসছিল। পুলিশের বিভিন্ন পদমর্যাদার লোকজনের সাথে তার ভাল সম্পর্ক আছে বলে সে প্রচার করে আসছিল।

ডিবির এসআই রূপন সরকার বলেন, বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ থানার এক লোকের সাথে প্রতারণা কালে আমরা তাকে আটক করি। প্রথমে সে জোড় গলায় বলে আমি কেরানীগঞ্জ থানায় কর্মরত আছি এবং বর্তমানে ছুটিতে আছি।

তখন তার কাছে ছুটির সিসি চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হয়। এতে আমাদের সন্দেহের তীর আরো গভীর হয়। তার আইডি কার্ডটি দেখতে চাইলে সে আমাদের কার্ড দেখায়। এসময় সে পুলিশের পোশাক পরা তার কয়েকটি ছবি দেখায়। এছাড়া তার ঘরে এক সেট পুলিশের ইউনিফর্ম দেখায়।

তিনি আরো বলেন, রিয়া অনেক দিন ধরে লোকজনের সঙ্গে পুলিশ সেজে প্রতারণা করে আসছিল। উপযুক্ত প্রমাণ না পাওয়ার কারণে এতো দিন আমরা তাকে ধরতে পারিনি। আজ হাতে-নাতে ধরা পড়ার পর সে আমাদের জানায় সে কেরানীগঞ্জ থানায় কর্মরত আছে।

কিন্তু বর্তমানে ছুটিতে আছে। তখন আমরা তাকে কেরানীগঞ্জ উত্তর/দক্ষিণ থানার বিষয়ে জিজ্ঞেস করলে রিয়া নিরব থাকে। তার আইডি কার্ডে জন্ম তারিখের শেষ দুই সংখ্যা ও বিপি নম্বরের প্রথম দুই সংখ্যার গড়মিল থাকায় ভুয়া বলে আমরা নিশ্চিত হয়েছি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD