1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নরসিংদী -৩ আসনের ধানের শীষের গণসংযোগ ও ক্যাম্প উদ্বোধন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

নরসিংদী সংবাদদাতা | বর্তমানকণ্ঠ ডটকম:
শুক্রবার,২১ ডিসেম্বর ২০১৮: বিএনপির দূর্গ হিসেবে পরিচিত নরসিংদী -৩ (শিবপুর) আসনটি পুনরুদ্ধারে মরিয়া হয়ে লড়ছেন বিএনপি মনোনীত প্রার্থী, বিএনপির জেলা কমিটির সহ-সভাপতি মঞ্জুর এলাহি। বিশাল কর্মীবাহিনী নিয়ে নির্বাচনী প্রচারণায় ভোটারদের দ্বারেদ্বারে ছুটছেন বিএনপি মনোনীত এ প্রার্থী।

২০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে রাত পযর্ন্ত শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়ণ ও পুটিয়া ইউনিয়ণ (একাশং) গণসংযোগ ও নির্বাচনি ক্যাম্প উদ্বোধন করেন।

শিবপুর ঘুরে জানা যায়, দফায় দফায় ক্ষমতাসীন দলের নেতা কর্মীদের তীব্র বাঁধা ও হামলার শিকার হলেও সব উপেক্ষা করে দিনরাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বিএনপির এ প্রার্থী। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত সকল এলাকায় অবিরাম গণসংযোগ ও নির্বাচনী কর্মযজ্ঞ চালাচ্ছেন। এরই মধ্যে তার ঐকান্তিক প্রচেষ্টায় ও চলমান গন সংযোগে প্রাণ ফিরেছে বিএনপি নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের মাঝে।

এ আসনটি সাবেক বিএনপির মহাসচিব প্রয়াত মান্নান ভূইয়ার আসন হিসেবে খ্যাত। সাবেক মহাসচিব এর শিষ্যত্ব মঞ্জুর এলাহি এই আসনটি পুনরুদ্ধার করতে মরিয়া হয়ে উঠেছেন।

বিএনপি থেকে টানা তিনবার এমপি নির্বাচিত হয়েছে, নানা কারণে ২০০৮ সালের জাতীয় নির্বাচনে আসনটি হাত ছাড়া হয়ে যায়। এর পর থেকে ঝিমিয়ে পড়তে থাকে দলটির স্থানীয় নেতাকর্মীরা। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী -৩ আসনটি (শিবপুর) পুনরুদ্ধারে বেশ আশাবাদী স্থানীয় নেতা-কর্মী ও বিএনপি মনোনীত প্রার্থী।

মঞ্জুর এলাহি বলেন, ‘এবারের নির্বাচনে সাধারণ মানুষের ভোট দেয়ার সুষ্ঠ পরিবেশ বজায় থাকলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’ এ আন্দোলন আমাদের গণতন্ত্রের পুনরুদ্ধার ও দেশকে স্বৈরাচার সরকারে হাত থেকে উদ্ধার করার আন্দোলন। জীবনবাজি রেখে রাজপথে লড়াই চালিয়ে ধানেরশীষের বিজয় ছিনিয়ে আনবো। পাশাপাশি দেশমাতাকে কারামুক্ত করে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।’
এই সময় তিনি আরো বলেন, আপনার ৩০ তারিখে সারাদিন কেন্দ্র পাহারা দিয়ে জাল ভোট প্রতিহত করুন আমি নির্বাচিত হলে আজীবন আপনাদের পাহারা দিব।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD