1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন




নাটোরে সামাজিক জবাবদিহি নীতিমালা বিষয়ক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

অমর ডি কস্তা, নাটোর ।
  • প্রকাশিত : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

নাটোরে জুম অনলাইনের মাধ্যমে সামাজিক জবাবদিহি নীতিমালা বিষয়ক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফর্মস ফর ডায়ালগ (পিফরডি) প্রকল্পের অধীনে জেলা পলিসি ফোরাম মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় এই সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। ফোরামের সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সদস্য এ্যাডভোকেট খগেন্দ্রনাথ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক শামীম আহমেদ, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার ও সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

গান ও কবিতা সহ অতিথিদের বক্তব্যের মধ্য দিয়ে অনলাইনে যুক্ত ৯৮জন ও ফেসবুক লাইভে সংযুক্ত ৫ সহ্রাধিক জনগণ সামাজিক জবাবদিহির চারটি নীতিমালা যথাক্রমে তথ্য অধিকার আইন, সিটিজেনস চার্টার বা সেবা প্রদান প্রতিশ্রুতি, জাতীয় শুদ্ধাচার কৌশল ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা সম্পর্কে ধারণা গ্রহণ করেন।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, রেডিও ও টেলিভিশন শিল্পীবৃন্দ। সবশেষে ধন্যবাদ জ্ঞাপন করেন, ব্রিটিশ কাউন্সিলের প্লাটফর্মস ফর ডায়ালগ প্রকল্প কর্মকর্তা অমর ডি কস্তা ও জেলা পলিসি ফোরামের সাধারণ সম্পাদক শিবলী সাদিক।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD