সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

নিজের বিয়ের সাল ঘোষণা দিলেন জেবা জান্নাত

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ৫ জুলাই, ২০২৩

সাধারণত বিয়ের ক্ষেত্রে একটু সময় নেন তারকারা। কারণ, তাদের অনেকেই মনে করেন বিয়ে করলেই ক্যারিয়ার হয়তো শেষ। বিশেষ করে অভিনেত্রীরা। তবে এ ক্ষেত্রে ভিন্নতা দেখা দেখালেন এ সময়ের উঠতি মডেল ও অভিনেত্রী জেবা জান্নাত। এখনও সেভাবে ক্যারিয়ারে গুছিয়ে উঠতে পারেননি তিনি। তার আগেই সম্প্রতি বিয়ের সাল ঘোষণা করলেন এই অভিনেত্রী।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ঈদ আয়োজন ‘ঈদ কার্ণিভাল’ টক-শোতে অতিথি হয়ে হাজির হয়েছিলেন জেবা জান্নাত। সেই অনুষ্ঠানেই সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনা, ব্যক্তিগত জীবন ও অভিনয় নিয়ে পরিকল্পনার কথা জানান। অনুষ্ঠানটির প্রযোজক ছিলেন দীপু হাজরা।

অনুষ্ঠানে সঞ্চালক ইমতু রাতিশ অভিনেত্রীর সঙ্গে আলাপকালে বিয়ে করবেন কবে? জানতে চাইলে এমন প্রশ্নের জবাবে জেবা জান্নাত বলেন, ২০২৫ সালে বিয়ে করব। কিন্তু এখনও ছেলে ঠিক করা হয়নি। এর মধ্যে যদি ভালো কাউকে পেয়ে যাই কিংবা বাবা-মা সিলেক্ট করে তাহলে বিয়ে করে ফেলব।

জেবার জান্নাতের কাছে আরও জানতে চাওয়া হয়, বাবা-মার পছন্দ করা ছেলে কী তোমাকে হ্যাপি রাখতে পারবে?

প্রশ্নটি করার সঙ্গে সঙ্গেই উত্তরে অভিনেত্রী জানান, আমার পছন্দ করা ছেলে যে আমাকে হ্যাপি রাখতে পারবে তার গ্যারান্টি কি? তাছাড়া বাবা-মা পছন্দ করলে যাচাই করার সুযোগ থাকে। আমি যেটা এক বছরে যাচাই করব, বাবা-মা সেটা একদিনে করবে। এ ক্ষেত্রে বিয়ের পর কোনো ঝামেলা হলে তো অন্তত বাবা-মাকে বলতে পারব। কিন্তু নিজে পছন্দ করে বিয়ে করার পর ঝামেলা হলে কাকে বলব।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই অসহযোগিতা ও অসদাচরণের জেবা জান্নাতকে নিষিদ্ধ করে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। তবে নিষেধাজ্ঞার পরেও অভিনয়ে নিজের সকল কার্যক্রম অব্যাহত রাখেন তিনি। ইতোমধ্যে ‘ক্রস কানেকশন’, ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ