1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নেত্রকোণায় জাতীয় পতাকা দিবসের দাবিতে মতবিনিময়

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮

শ্রী অরবিন্দ ধর, বর্তমানকণ্ঠ ডটকম, ২৩ মার্চ ২০১৮:
জাতীয় পতাকা দিবস ঘোষনার দাবিতে সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে বাংলাদেশে এই প্রথম একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নেত্রকোণা জেলা সদরস্থ সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, তেরীবাজার কার্যরলয়ে আজ সন্ধ্যায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, নেত্রকোণা জেলা শাখার সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা, সাবেক জেলা আ:লীগ সভাপতি শামছুজ্জোহা এর নেতৃত্বে, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সুশীল সমাজ ও স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীর নিয়ে আগামী ২৬ মার্চ পর্যন্ত এ কর্মসূচী ঘোষনা করেন। ২৩ মার্চ কেন জাতীয় দিবস হিসাবে ঘোষণা করা উচিত এ নিয়ে প্রতিদিন সেকালের রাজনীতিকরা আলোচনায় অংশগ্রহন করবেন।আজকের প্রথম দিনে উপস্থিত অতিথিদের কাছ থেকে সরাসরি প্রশ্নোত্তর পর্ব ছিল। প্রশ্নোত্তর পর্বে প্রধান অতিথি ও প্রধান বক্তা উপস্তিত নতুন প্রজন্মের অতিতিদের ২৩ মার্চ পতাকা উত্তোলন দিবস বিষয়ক নানা প্রশ্নের উত্তর দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব নজরুল ইসলাম খান, যুগ্ন সম্পাদক, নেত্রকোণা জেলা আ:লীগ, প্রধান বক্তা প্রশান্ত কুমার রায়, যুগ্ন সম্পাদক, নেত্রকোণা জেলা আলীগ, বক্তব্য রাখেন হায়দার জাহান চৌধূরী সাবেক জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, খায়রুল ইসলাম, সভাপতি, আটপাড়া উপজেলা আ:লীগ, কেশব রঞ্জন সরকার, সভাপতি, জেলা কৃষক লীগ, জহিরুল ইসলাম হিরা, মুক্তিযোদ্ধা, আইয়ুব আলী, নেত্রকোণা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, অধ্যাপক রফিকুল ইসলাম ও সাংবাদিকসহ সুধীজন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD