1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নৌকায় ভোট চে‌য়ে সাংবা‌দিক‌দের মানববন্ধন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮

জনগণকে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন সাংবাদিকরা। বৃহস্প‌তিবার (২৭ ডি‌সেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লা‌বের সামনে ‘জয়বাংলা সাংবাদিক মঞ্চ’ সংগঠনের আয়োজিত এক মানববন্ধন থেকে এ আহবান জানান তারা।

সমা‌বে‌শে প্রধান অতিথির বক্তব্য প্রধানমন্ত্রীর তথ্য বিষায়ক উপ‌দেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন,আমরা সাংবাদিক সমাজ শুধু লিখনির মাধ্যমে নয়, রাজপথে দাঁড়িয়ে আমাদের অধিকার আদায়ের কাজ করে থাকি। তাই আজ সময় এসেছে মুক্তিযুদ্ধের সপক্ষে অসম্প্রদায়িকতার সপক্ষে কাজ করার।

তিনি বলেন, ৭০ সালে জাতী ঐক্যবদ্ধ হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুকে ভোট দিয়েছিল। যার কারণে তার নেতৃত্বে এ দেশে মুক্তিযুদ্ধ হয়েছে। দেশ স্বাধীন হয়েছে। আশা করি আগামী ৩০ ডিসেম্বর দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করবে। তিনি আবারও প্রধানমন্ত্রী হয়ে দেশের গণতন্ত্র ধরে রাখবেন এবং অসাম্প্রদায়িকতা প্রতিষ্ঠা করবেন।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ধরে রাখতে, অসাম্প্রদায়িকতা প্রতিষ্ঠাতা করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রধানমন্ত্রী হওয়া জরুরি। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। তাই জনগণকে বলবো ভুল না করে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে জয়ী করুন। সাংবাদিক সমাজের পক্ষ থেকে আমি এ আহবান জানাচ্ছি।

মানববন্ধন থেকে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।

মানববন্ধনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল, ওমর ফারুক, সোহেল হায়দার চৌধুরী, শুক্কুর আলী শুভ, কুদ্দুস আফ্রাদ, আব্দুল জলিল ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD