1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১০ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নড়াইলে মাশরাফির জন্য জনতার ঢল

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:

নির্বাচনে প্রার্থী হওয়ার পর প্রথমবারের মতো প্রচারণায় নিজ এলাকায় পৌঁছেছেন মাশরাফি বিন মুর্তজা। শনিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সড়কপথে নড়াইল পৌঁছান তিনি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নড়াইল-২ (লোহাগড়া ও সদরের আংশিক) আসনে আওয়ামী লীগের প্রার্থী।

মাশরাফির সফরসঙ্গীসূত্রে জানা গেছে, সকাল ১০টায় ঢাকার বাসা থেকে নড়াইলের উদ্দেশে রওনা হন মাশরাফি। মাওয়া হয়ে তিনি কালনা ঘাটে পৌঁছান বেলা ১টায়। কালনা ঘাট অর্থাৎ, মধুমতী নদী পার হলেই মাশরাফির নির্বাচনী এলাকা শুরু। নদীর পাড় থেকে শুরু করে নড়াইল সদর পর্যন্ত রাস্তায় কয়েক হাজার ভক্ত ও দলীয় নেতা-কর্মী দুপুর থেকে তার অপেক্ষায় ছিলেন। মাশরাফি পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত জনতা।

কালনা ঘাট থেকে ১৮ কিলোমিটার রাস্তা পেরিয়ে নড়াইল শহরে আসতে মাশরাফির সময় লাগে ৫ ঘণ্টা। এসময় প্রায় ১৬টি পথসভায় বক্তব্য দেন মাশরাফি। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশকে হিমশিম খেতে দেখা যায়।
আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ সদস্য এবং মাশরাফির নির্বাচনী প্রচারণার সমন্বয়ক সৌমেন বসু জানান, পথসভায় বক্তব্যের সময় মাশরাফি তার অপেক্ষায় দাঁড়িয়ে থাকার জন্য জনতার প্রতি কৃতজ্ঞতা জানান। দীর্ঘক্ষণ অপেক্ষায় রাখার জন্য তাঁদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি।
মাশরাফি বলেন, ‘দেরিতে আপনাদের মাঝে পৌঁছানোর জন্য আপনারা কষ্ট পেয়েছেন। এ জন্য দুঃখ প্রকাশ করছি।’

নড়াইলে পৌঁছার পর মাশরাফি জেলা আওয়ামী লীগের অফিসের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। সেখানে এক সমাবেশে বক্তব্য দেন তিনি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD