1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৫২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিতে প্রেস ক্লাব কতৃক ওসিকে সম্মাননা স্মারক প্রদান

মোঃ সিরাজুল ইসলাম রতন
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি কল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখায় পলাশবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

এসময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহসাধারণ সম্পাদক নুর মোহাব্বত, আশরাফুজ্জামান সরকার,সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সহ সাংগঠনিক সম্পাদক মোমেনুর রশিদ সাগর, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিদুস রায়,দপ্তর সম্পাদক মিলন মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পাপুল সরকার, আইন বিষয়ক সম্পাদক আবেদুর রহমান সবুজ,সমাজ সেবা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, কার্যকরী সদস্য ফজলার রহমান, সাদেকুল ইসলাম রুবেল, সদস্য ফেরদাউছ রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা যোগদানের পর থেকেই মাদক, জুয়া, বাল্যবিবাহ সহ সমস্ত অপরাধমূলক কর্মকা- নির্মূল করতে সাহসিকতার সাথে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সেই সাথে থানা চত্বর নতুনকরে দৃষ্টিনন্দন বেশকিছু স্থাপন করে সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধি এবং জনসাধারণের প্রশংসা যুগিয়ে একজন রুচিশীল এবং উদারতার পরিচয় দিয়েছেন।প্রায় মাস খানেক আগেই পলাশবাড়ী যোগদান করেন এবং ইতিমধ্যেই নিজস্ব অর্থায়নে ঐকান্তিক ইচ্ছায় স্থাপন করেছেন গোল ঘর যা সম্পুর্নই টাইলসের অলংকারে সজ্জিত। সেই সাথে থানা ভবনের পরিত্যাক্ত অফিসার ইনচার্জ এর বাসভবন টা রংয়ের চাদরে মুড়িয়ে বসবাসের উপযোগী, আধুনিকায়ন করে সৌন্দর্যবর্ধনের পাশাপাশি চতুর্দিকে আলোকসজ্জায় সাজিয়েছে, গেটটা টাইলস এ অলংকৃত, ইটের তৈরী হেয়ারিং ভাঙ্গা পিচ্ছিল রাস্তাটার গায়ে লেগেছে আধুনিকতার উন্নয়নের ছোয়া।নিচু মাঠে মাটি ভড়াট করে দেশি-বিদেশি বিভিন্ন প্রজাতির ফুলের গাছ এবং রোপণ করেছেন। এছাড়াও সার্চ লাইট দিয়ে আলোকসজ্জায় সজ্জিত করেছেন পুরো থানা ভবন।নতুনকরে আরো প্রায় ৩০টা উন্নত প্রযুক্তির ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করণ সহ বিশেষ বিশেষ কিছু যায়গার ঝোপঝাড় কেটে তা পরিষ্কার-পরিচ্ছন্ন করেছেন। পরিত্যাক্ত পুকুরপাড় টায় ভবিষ্যতে শেট নির্মাণ করবে বিধায় তা পরিষ্কার-পরিচ্ছন্ন কাজ অব্যাহত রয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD