1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

পলাশে উৎসবমুখর পরিবেশে শিশু বরণ অনুষ্ঠান উদযাপন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২ মার্চ, ২০২০

সাব্বির হোসেন, পলাশ নরসিংদী :
নবীন বরণ অনুষ্ঠানের কথা শুনলেই আমরা মনে করি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বরণ করে নেয়ার অনুষ্ঠান। এই প্রচলিত নিয়মের বাহিরে গিয়ে এবারই প্রথম তার আদলে নরসিংদীর পলাশ উপজেলা জুড়ে অনুষ্ঠিত হলো শিশু বরণ অনুষ্ঠান ২০২০। আজ (০১ মার্চ) রবিবার সকালে উৎসবমুখর পরিবেশে নরসিংদী জেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তারের পরিকল্পনায় পলাশের সকল প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভর্তিকৃত প্রাক প্রাথমিক শিশুদের ফুল দিয়ে বরণ করেন নিল শিক্ষক ও শিক্ষার্থীরা। পাশাপাশি ফিতা ও কেক কেটেও শিশুদের বরণ করে নেওয়া হয়।
জিনারদীর সানের বাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এমন একটি আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ( ভারপ্রাপ্ত) ফারহানা আলী, বিশেষ অতিথি উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জহুরুল ইসলাম ও আরিফুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা নাছরিন সুলতানা, জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মীনা রানী বনিক, সহকারী শিক্ষিকা দীপা দত্ত, তমা দাশ, জেসমিন বেগম প্রমুখ।
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানান, পলাশ উপজেলায় এই ধরনের উদ্যোগ এবারই প্রথম। বিদ্যালয়ে নতুন ভর্তিকৃত শিশুদের বরণ করে নেওয়ায় নতুন মাত্রা যোগ হলো। তারা আরও জানান, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা হচ্ছে শিশুদের গড়ে ওঠার প্রথম সোপান। শিক্ষা জীবনের শুরুতেই যদি তাদের আনন্দকে গুরুত্ব দেওয়া হয়, তাহলে লেখাপড়ার প্রতি আগ্রহ অনেকাংশে বৃদ্ধি পাবে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD