1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২১ অপরাহ্ন




পাহাড়ে আজান দেয়ার কারনে গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতিতে কঠোর আঘাত – ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগর উত্তর

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

প্রায় ৯২% মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে আজান দেয়ার কারনে গ্রেফতার কলঙ্কজনক অধ্যায় রচিত করেছে। এক শ্রেণীর ধর্মবিদ্বেষী চক্র সব সময় ধর্মীয় বিভাজন তৈরি করে অন্যান্য দেশের মত এদেশেও দাঙ্গা-হাঙ্গামার সৃষ্টি করতে চাই। আজানের কারনে গ্রেফতার করে বহুকাল ধরে চলে আসা সাম্প্রদায়িক সম্প্রীতির উপরে কঠোর আঘাত করা হয়েছে।

৫ সেপ্টেম্বর রবিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে সংগঠনের নগর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, নাস্তিকরা শুধু ইসলাম ধর্মের ব্যাপারেই বিদ্বেষ পোষণ করে না। বরং তারা কোনও ধর্মেই বিশ্বাসী না। তারা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে নানান রকমের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের ফাঁদ থেকে দেশের প্রতিটি নাগরিক, সরকার ও প্রশাসনকে সতর্ক থাকতে হবে। অনতিবিলম্বে এ ঘটনায় গ্রেফতারকৃত মাদরাসা ছাত্রদের নি:শর্ত মুক্তি দিতে হবে।

নগর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলামের সঞ্চালনায় বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর সহ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, মুফতী ওয়ালী উল্লাহ, জয়েন্ট সেক্রেটারী নূরুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), অর্থ সম্পাদক মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD