1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

পিকেএসএফ’র কর্মকর্তাগনের অর্থায়নে, প্রভাত সমাজকল্যাণ সংস্থার সহযোগীতায় ত্রাণ বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

সংবাদদাতা, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদগঞ্জ, চাঁদপুর : করোনা ভাইরাস প্রতিরোধে অন্যান্য দেশের মতো জন জীবনের চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে বাংলাদেশেও। এমন পরিস্থিতিতে টিকে থাকা কঠিন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষের। এ অবস্থায় ২০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থার সহায়তায় পিকেএসএফ এর সদস্যগণ। সোমবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয় প্রথম ধাপের ত্রাণ সামগ্রী।

এই সহায়তার উদ্যোগ গ্রহণ করেন প্রভাত সমাজকল্যাণ সংস্থা ও পিকেএসএফ এর সদস্যগণ। এলাকার কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি যেমন চাল, ডাল, পেয়াজ, ময়দা, আলু, লবণ, তৈল ও সাবান বাড়িতে গিয়ে পৌঁছে দেন সংস্থার স্বেচ্ছাসেবীরা।
এছাড়াও চাঁদপুর জেলায় বেশ কিছু পরিবারকে সংগঠনের স্বেচ্ছাসেবীরা বাড়িতে গিয়ে যাবতীয় খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা প্রদান করেন।

উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পিকেএসএফ এর মো: মশিয়ার রহমান (সি: জি.এম), মো: আলমগীর হোসেন (উপ-ব্যবস্থাপক), মো: গোলাম মোরশেদ (উপ-ব্যবস্থাপক), মো: ফজলে হোসেন (উপ-ব্যবস্থাপক) সহ প্রভাত সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ এরশাদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, নির্বাহী সদস্য মোঃ রফিক হোসাইন, মোঃ ওমর ফারুক সহ অনেকেই। এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংস্থার স্বেচ্ছাসেবীরা ও দাতাগন সদস্যগণ। করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় পরিবারগুলোর কষ্ট দূর করতে তাদের এ ত্রাণ বিতরণ কর্মসূচি। প্রভাত সমাজকল্যাণ সংস্থা ২০১১ সাল থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। সংস্থার পরিচালনায় প্রভাত আনন্দ স্কুল নামে সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল পরিচালিত হচ্ছে। যেখানে অসহায় সুবিধাবঞ্চিত ও অনগ্রসর শিশুদের বিনামূল্যে পাঠদান করা হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD