1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৪ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

পুরস্কার নিতে পারলেন না আনোয়ারা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ২৩ মার্চ, ২০২২

২০২০ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আজীবন সম্মাননা নিজ হাতে গ্রহণ করতে পারলেন না বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তিনি গুরুতর অসুস্থ। সেজন্য পুরস্কারের মঞ্চে হাজির হতে পারেননি তিনি।

বুধবার (২৩ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আনোয়ারার পক্ষে পুরস্কার গ্রহণ করেছেন তার মেয়ে অভিনেত্রী রোমানা রাব্বানী মুক্তি।




এদিন গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

জানা যায়, গেল ১১ মার্চ রাতে আনোয়ারার ব্রেন স্ট্রোক হয়। এরপর রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তবে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় দু’দিন আগে বাসায় নেওয়া হয়েছে এই অভিনেত্রীকে।

ব্রেন স্ট্রোকে আনোয়ারার দু’চোখ বেশি আক্রান্ত হয়েছে। চোখে ঝাপসা দেখছেন তিনি, এ কারণে ঠিকমতো হাঁটতেও পারছেন না। ঠিক মতো চিনতে পারছেন না কাউকে। চিকিৎসকরা জানিয়েছেন, তার পুরোপুরি সুস্থ হতে আরও দুই থেকে তিন মাস সময় লাগবে।

চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য আনোয়ারাকে আজীবন সম্মাননা দেওয়া হয়েছে। তার সঙ্গে যৌথভাবে আজীবন সম্মাননা পেয়েছেন নন্দিত অভিনেতা রাইসুল ইসলাম আসাদ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD