1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

পূত্রবধুর নির্যাতন সইতে না পেরে নদীতে ঝাঁপিয়ে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধার

এ কে আজাদ, চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ৩১ মে, ২০২১

পূত্রবধুদের নির্যাতন সইতে না পেরে সেতু থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন নয়ন বেগম নামের এক বৃদ্ধা। আজ সোমবার দুপুরে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের গাছতলা সেতুতে মর্মস্পর্শী এই ঘটনাটি ঘটে।
স্থানীয় দুই যুবক হৃদয় ও রহিম বলেন, আমরা নদীর উত্তর পাড়ে ছিলাম। হঠাৎ দেখি নদীর দক্ষিণ পাড়ের কাছাকাছি সেতুর ওপর থেকে এক নারী নদীতে লাফিয়ে পড়লেন। এ সময় পাঠানবাড়ির কাছে থাকা বালুর জাহাজের স্টাফরা নদীতে ঝাঁপিয়ে পড়ে ওই নারীকে উদ্ধার করেন। পরে আমরা পুলিশে খবর দিই। ঘটনাস্থলের কাছে পুলিশের উপস্থিত থাকায় দ্রæত পুলিশ আহত বৃদ্ধাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান।
এদিকে দির্ঘ চার ঘণ্টা চিকিৎসার পর জ্ঞান ফেরে বৃদ্ধার। চিকিৎসকরা বলেছেন নয়ন বেগম আপাতত শঙ্কামুক্ত হলেও মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।
হাসপাতালে জ্ঞান ফেরার পর নিজের কষ্টের কথা গুলো বলেন তিনি, চাঁদপুর শাহরাস্তি উপজেলার রাগৈ গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের স্ত্রী তিনি। স্বামী মারা গেছেন সেই অনেক আগে। তিন মেয়েকে বিয়ে দেন। এখন দুই ছেলে জহির ও জুয়েলের সংসারে থাকেন। কিন্তু সন্তানদের স্ত্রীরা নানা কারণে নির্যাতন চালাতো তার ওপর। দির্ঘ দিন এমন শারীরিক ও মানসিক নির্যাতনর চালিয়ে আসছেন তারা। পরে তিনি সিদ্ধান্ত নেন আত্মহত্যা করবেন। সোমবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে জেলা শহরে চলে আসেন তিনি। পরে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের গাছতলা সেতুতে উপরে এসে নদীতে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু রাখে আল্লাহ-মারে কে অলৌকিকভাবে বেঁচে যান তিনি।
এদিকে ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, এভাবে একজন নারীর আত্মহত্যার চেষ্টা দুঃখজনক। এর জন্য দায়ীদের শাস্তির দাবী জানান তারা।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD