শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

প্রতিবন্ধী কিশোরীকে বারবার ধর্ষণ, অন্তঃস্বত্ত্বা

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) বারবার ধর্ষণ করেছে এক লম্পট। এ ঘটনায় কিশোরী অন্তঃস্বত্ত্বা বলে দাবি করেছেন ভুক্তভোগীর পরিবার। রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর দরগারপাড় গ্রামের আজিজুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৮) তার প্রতিবেশী ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দিয়ে বেশ কিছুদিন ধরে দৈহিক সম্পর্ক করেন।
গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বাবা-মা কাজের জন্য বাইরে গেলে ফের ওই কিশোরীকে ধর্ষন করেন। এসময় তার বাবা বাড়িতে ফিরে জাকিরকে ওই কিশোরীর সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। পরে জাকিরকে আটক করে স্থানীয়রা। তবে জাকিরের পরিবারের লোকজন তাকে ছুটে নিয়ে যায়।
এ ঘটনার বিচার চেয়ে ভুক্তভোগীর পরিবার সমাজের গন্যমান্যদের কাছে যান। কিন্তু তারা সমাধান দিতে ব্যর্থ হলে মেয়েটির মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
পুলিশ কর্তৃপক্ষ অভিযোগটি আমলে নিয়ে ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠান। সেখানকার চিকিৎসকের বরাত দিয়ে ওই কিশোরীর মা দাবি করেন- মেয়েটি ২ মাসের অন্তঃস্বত্ত্বা। থানা চত্বরে মেয়েটির বাবা বলেন, ‘ওদের (জাকিরদের) অনেক টাকা আছে। হামরা গরিব মানুষ। ন্যায্য বিচার পাব কি? মেয়েটার এখন কি হবে?
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রেকিংনিউজকে জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ