1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

প্রধানমন্ত্রীর সাথে ৩৫ দলীয় যুক্তফ্রন্টের সংলাপ শতভাগ সফল: লায়ন সালাম মাহমুদ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম : ৩৫ দলীয় রাজনৈতিক জোট যুক্তফ্রন্ট এর চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল ৭ নভেম্বর ২০১৮ বুধবার সন্ধ্যা ৭ টায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে ৩৫ দলীয় জোট যুক্তফ্রন্ট এর সংলাপ শতভাগ সফল হয়েছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে চার দফা দাবি উত্থাপন করেছি যার সবগুলো দাবিই প্রধানমন্ত্রী মূল্যায়ন করেছেন। ৩৫ দলীয় জোট যুক্তফ্রন্ট আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সঙ্গে একাত্ম হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ভিষণ- ২০২১ এবং ভিশন- ২০৪১ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার শৃঙ্খল মুক্ত করে বাংলাদেশ স্বাধীন করে আমাদের স্বাধীন জাতি হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন। আজ তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের সকল রাজনৈতিক দলকে সংলাপে আমন্ত্রণ জানিয়ে রাজনৈতিক সংগঠনগুলোকে স্বীকৃতি দিয়েছেন এবং মূল্যায়ন করেছেন। এজন্য ৩৫ দলীয় জোট যুক্তফ্রন্ট মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ থাকবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ৩৫ দলীয় জোট যুক্তফ্রন্ট কাজ করে যাবে।

সংলাপের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রীর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও কৃষক শ্রমিক পার্টি- কেএসপি’র সভাপতি লায়ন সালাম মাহমুদ ও যুক্তফ্রন্টের মহাসচিব, বাংলাদেশ গণতান্ত্রিক পার্টি- বিজিপি’র চেয়ারম্যান এ কে এম জুনাইদ।

মাননীয় প্রধানমন্ত্রীর সূচনা বক্তব্যের পর যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ ও মহাসচিব এ কে এম জুনাইদ একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বক্তব্য রাখেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD