1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ফরিদপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

শাহজাহান হেলাল
  • প্রকাশিত : রবিবার, ২৭ জুন, ২০২১

ফরিদপুরে যাত্রীবাহী বাস তল্লাসী করে ৯৯ বোতল ফেন্সিডিলসহ র‍্যাবের হাতে এক মাদক ব্যবসায়ী আটক । র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা গেছে দিনাজপুর জেলা হতে ফেন্সিডিল এর চালান নিয়ে মাগুরা হয়ে ফরিদপুর এর উদ্দেশ্যে অছওই পরিবহন যোগে রওনা করেছে। এ প্রেক্ষিতে র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৭ জুন রোবাবর সকালে ফরিদপুর সদরের বদরপুর ফরিদপুর-সালথা গামী সড়ক সংলগ্ন “মাগুরা-ফরিদপুর” মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক বাস তল্লাশী করতে থাকে।

সন্দেহজনক বাস তল্লাশি করা কালীন মাগুরা থেকে আগত একটি বাস দেখতে পেয়ে থামানোর সংকেত দিলে বাসটি থেমে যায়। তখন ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ করলে গোপন তথ্যর ভিত্তিতে জানতে পাওয়া অছওই পরিবহন (দিনাজপুর-বরিশাল), যার নং-ঢাকা মেট্রো গ-১৪-৮৬৪১ বাসটি মিলে যাওয়ায় গাড়ীর ভিতর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী দিনাজপুর পৌরসভার ৯ নং-ওয়ার্ডের মোঃ ইউনুছ আলীর ছেলে মোঃ আজিজুল হক(৩৬)কে ৯৯ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD