1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ফরিদপুরে বিত্তশালীর নামে আশ্রায়ণ প্রকল্পের ঘর বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

শাহজাহান হেলাল, ফরিদপুর ।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

ফরিদপুরের বোয়ালমারীতে হত দরিদ্র, ভূমিহীনদের আশ্রায়ণ প্রকল্পের ঘর বরাদ্দে অনিয়মের অভিযোগ উঠেছে। উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামে একতলা বিল্ডিং, দামী গাড়ি,অনেক জমিজমার মালিক এমন ব্যাক্তিকে ঘর বরাদ্দ দেওয়ার অভিযোগ এনে বুধবার সংবাদ সম্মেলন করেছে কয়েকটি ভূমিহীন পরিবার।

গ্রামের প্রকল্প সংশ্লিষ্ট এলাকায় এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আঃ কুদ্দুস মোল্যা নামক একজন ভূমিহীন বলেন, কান্দাকুল মৌজার ১২০০ নং দাগে প্রধানমন্ত্রীর গৃহীত আশ্রায়ণ প্রকল্পের আওতায় ৩ টি ঘর নির্মিত হয়েছে। এগুলোর বরাদ্দ পেতে আমরা কয়েকজন ভূমিহীন সহ আনোয়ার হোসেন নামে একজন বিত্তবান ব্যাক্তিও আবেদন করেন। তিনটি ঘরের মধ্যে ইতিমধ্যেই দুটি ঘরের বরাদ্দ চূড়ান্ত করা হয়েছে। এর মধ্যে একটি ঘর একজন ভূমিহীনকে বরাদ্দ দেয়া হলেও অপর ঘরটি দেয়া হয়েছে ঐ বিত্তবান ব্যাক্তিকে। যার বাড়িতে একতলা একটি বিল্ডিং রয়েছে। তিনি দামী মটর বাইকে (পালসার) চলাফেরা করেন।

চাকরি করেন একটি মোবাইল নেটওয়ার্ক কোম্পানীতে। এমনকি দুই একর কৃষি জমিও রয়েছে আনোয়ারের । এমন ব্যাক্তিকে আশ্রায়ণ প্রকল্পের ঘর বরাদ্দ দেয়ায় আমরা ভূমিহীনরা সহ সাধারণ এলাকাবাসী বিস্মিত ও হতভম্ব হয়েছেন। সংবাদ সম্মেলনে উক্ত আনোয়ারের বরাদ্দ বাতিল পূর্বক তার ঘরটি অসহায় ভুমিহীন কুদ্দুস মোল্যার নামে বরাদ্দ দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি সবিনয় দাবী জানান তিনি। এসময় সংবাদ সম্মেলনে পারুল বেগম, ময়না বেগম, রোকেয়া খাতুন ও স্বর্ণা আক্তার, নাজির শেখ সহ আরো অনেক ভূমিহীন নারী-পুরুষ উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD